• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় পৃথক অভিযানে মাদকসহ গ্রেপ্তার ২

  নওগাঁ প্রতিনিধি

৩১ ডিসেম্বর ২০২০, ১৬:০৯
মাদক
পৃথক অভিযানে উদ্ধার হওয়া মাদক (ছবি : দৈনিক অধিকার)

পৃথক মাদকবিরোধী অভিযানে নওগাঁয় ১০ কেজি গাঁজা ও ১৭২ বোতল ফেনসিডিলসহ দুইজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখা।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুর ১টার দিকে নওগাঁ ডিবি পুলিশ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (৩০ ডিসেম্বর) রাতে নওগাঁর পত্নীতলা, মান্দা ও ধামইরহাট উপজেলায় পৃথক অভিযান চালিয়ে মাদকসহ তাদের গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গোপন সংবাদে অভিযান চালিয়ে বুধবার রাত ১০টা ৫ মিনিটে পত্নীতলা উপজেলার অষ্টমাত্রাই এলাকা থেকে ৫ কেজি গাঁজাসহ একই গ্রামের মৃত মিন্নত আলীর ছেলে মো. জামিরুল ইসলামকে (৩৫) গ্রেপ্তার করা হয়। পরে রাত ১০টা ৪০ মিনিটের দিকে মান্দা উপজেলার কালিকাপুর এলাকায় অভিযান চালিয়ে আরও ৫ কেজি গাঁজাসহ রাজশাহী জেলার বাগমারা উপজেলাধীন বাইগাছা গ্রামের মো. আশরাফ স্বর্ণকারের ছেলে মো. এবাদত হোসেনকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

আরও পড়ুন : শেরপুরে ট্রাকচাপায় ঝরল শিশুর প্রাণ

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার কে এম এ মামুন খান চিশতি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু সাঈদ, সদর থানার অফিসার ইনচার্জ মো. সোহরাওয়ার্দী হোসেন, ডিবি পুলিশের পরিদর্শক কে এম শামসুদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড