• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনাজপুরে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

৩১ ডিসেম্বর ২০২০, ১০:৪২
ছবি : প্রতীকী

ব্যাডমিন্টন খেলার জন্য বিদ্যুতের লাইনে সংযোগ দেয়ার সময় তারে জড়িয়ে নয়ন বাবু নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দিনাজপুরের হাকিমপুর উপজেলা খট্টাগ্রামের এ ঘটনা ঘটে। নয়ন বাবু ওই এলাকার ইলিয়াস হোসেনের ছেলে।

স্থানীয় খট্টা ইউনিয়নের ইউপি সদস্য বিনুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে খট্টা ইউনিয়নের ইউপি সদস্য বিনুল হোসেন বলেন, ‘সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নয়ন বাবুসহ গ্রামের বেশ কয়েকজন ব্যাডমিন্টন খেলার জন্য প্রস্তুতি নিচ্ছিল। সেই সময় নয়ন ১১ হাজার ভোল্ট বিদ্যুতের লাইনে সংযোগ দেয়ার সময় তারে জড়িয়ে যায়। এ সময় সহপাঠীরা তাকে উদ্ধারের আগেই ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।’

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, নিহত স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই স্কুলছাত্র বিদ্যুতের তারে জড়িয়ে মারা গেছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড