• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

৮০ বছর পর বিদ্যুতের আলো পৌঁছাল শরীয়তপুরের চরাঞ্চলে

  শরীয়তপুর প্রতিনিধি

২৯ ডিসেম্বর ২০২০, ২০:৩৭
শরীয়তপুর
উদ্বোধন অনুষ্ঠানে পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম ও অতিথিবৃন্দ (ছবি : সংগৃহীত)

শরীয়তপুরের ভেদরগঞ্জের কাঁচিকাটায় বিদ্যুতের আলো জ্বালিয়ে ২১ গ্রামের প্রায় ১০ হাজার ৬৮ জন গ্রাহকের বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেছেন পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীম।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) কাঁচিকাটা বাজারে বিদ্যুৎ উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এনামুল হক শামীম বলেন,আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। চরাঞ্চলের মতো জায়গায় ব্রিজ নির্মাণ হয়। প্রতিটি ঘরে বিদ্যুৎ যায়। দুর্গম চরাঞ্চলে ৮০ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ সংযোগ প্রদান করলাম।

তিনি আরও বলেন, বাংলাদেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারকে বারবার ক্ষমতায় আনতে হবে। তাহলে দেশ এগিয়ে যাবে। বিএনপির আমলে মানুষ নির্যাতন, জুলুম ও অত্যাচারিত হয়েছে। আর আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কোন অত্যাচার জুলুম হয়নি।

এ সময় মুন্সিগঞ্জ বিদ্যুৎ সমিতির ডিজিএম পঙ্কজ চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড