• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইভিএমসহ সরঞ্জাম গেছে চাটমোহরের ভোটকেন্দ্রে

  সারাদেশ ডেস্ক

২৭ ডিসেম্বর ২০২০, ১৯:৪৩
ছবি : সংগৃহীত

আগামীকাল ২৮ ডিসেম্বর প্রথম ধাপের পৌর নির্বাচনে ভোট হতে যাচ্ছে পাবনার চাটমোহর পৌরসভায়। এ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন।

রবিবার (২৭ ডিসেম্বর) দুপুরে চাটমোহর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে ইভিএম মেশিনসহ নির্বাচনি সরঞ্জাম ভোট কেন্দ্রে পাঠানো হয়েছে। ভোটকেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের হাতে এসব উপকরণ বুঝিয়ে দেন সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা। পরে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ইভিএমসহ নির্বাচনি উপকরণ ভোটকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

চাটমোহর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. আলমগীর হোসেন জানান, সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নিরবচ্ছিন্নভাবে ইভিএম মেশিনের মাধ্যমে ভোট গ্রহণ হবে।

তিনি দাবি করেন, ইভিএমে ভোট কারচুপির কোনও সুযোগ নেই। পৌরসভার ৯টি ভোটকেন্দ্রে মোট ১২ হাজার ২৩৭ জন ভোটার তাদের পছন্দের প্রার্থী নির্বাচনে ভোট দেবেন।

সুষ্ঠুভাবে ভোট গ্রহণের জন্য দুই প্লাটুন বিজিবি, ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ পর্যাপ্ত র‌্যাব, পুলিশ ও আনসার সদস্য ভোটের মাঠের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকবেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড