• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জঙ্গলে রাতভর প্রেমিকের লাশ পাহারা দিলেন প্রেমিকা

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

২৬ ডিসেম্বর ২০২০, ১৫:৪৭
লাশ
লাশ (প্রতীকী ছবি)

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় শিপন মালাকার (১৮) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৬ ডিসেম্বর) সকালে উপজেলার কর্মধা ইউনিয়নের সীমান্তবর্তী এলাকা এওলাছড়া পানপুঞ্জির জঙ্গল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। শিপন পৃথিমপাশা ইউনিয়নের গণকিয়া গ্রামের সিন্ধু মালাকারের ছেলে।

জানা গেছে, শুক্রবার (২৫ ডিসেম্বর) রাতে এওলাছড়া পানপুঞ্জির জঙ্গলে প্রেমিকার সামনে আত্মহত্যা করেন শিপন মালাকার নামের ওই যুবক। পরে রাতভর শিপনের মৃতদেহ পাহারা দেন তার কিশোরী প্রেমিকা।

শিপনের প্রেমিকা জানান, শুক্রবার রাতে শিপন তাকে এওলাছড়া পানপুঞ্জির জঙ্গলে নিয়ে যায়। একপর্যায়ে রাত সাড়ে ১২টার দিকে নিজের গেঞ্জি দিয়ে গাছের ডালে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন শিপন। পরে ঘটনাস্থলে নিজে বসে শিপনের ঝুলন্ত লাশ পাহারা দেন তিনি।

এ ঘটনার খবর পেয়ে এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান এম ‌এ রহমান আতিক, পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান নবাব আলী বাকর খান (হাসনাইন), ইউপি সদস্য সিলভেস্টার পাঠান, হাজী মাকসুদ আলী, আব্দুল মনাফ প্রমুখ।

আরও পড়ুন : গ্রামবাসীর সংঘর্ষে কিশোরগঞ্জে নিহত ২, পুলিশ মোতায়েন

ঘটনায় সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার এস‌আই মহসিন তালুকদার দৈনিক অধিকারকে জানান, ঘটনাস্থল থেকে যুবক শিপন মালাকারের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেমঘটিত কারণে শিপন আত্মহত্যা করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড