• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবার অভিযোগ যৌন হয়রানি, মা বলছে মিথ্যা

  সারাদেশ ডেস্ক

২৫ ডিসেম্বর ২০২০, ১০:৪৭
গাজীপুর জেলার ম্যাপ
গাজীপুর জেলার ম্যাপ। (ছবি: সংগৃহীত)

গাজীপুরে সাড়ে পাঁচ বছরের শিশু ভাগ্নিকে যৌন হয়রানির অভিযোগে তার এক মামাকে (১৬) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। বৃহষ্পতিবার (২৪ ডিসেম্বর) তাকে আটক করা হয়।

ভিকটিম শিশুর বাবা জানান, গাজীপুর মহানগরের পূবাইল থানার উজিরপুরা ফেরিঘাট এলাকায় সাড়ে ৫ বছরের শিশু সন্তানকে (ভিকটিমকে) নিয়ে তারা নানার বাড়িতে থাকেন। গত কয়েকদিন ধরে শিশুটিকে তার মামা (১৬) যৌন হয়রানি করে আসছিল। বিষয়টি স্বজনদের জানানো হলে কেউ গুরুত্ব দেয়নি। গত ৬ ডিসেম্বর শিশুটি অসুস্থ হয়ে পড়ে। অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ১৩ ডিসেম্বর ময়মনসিংহ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষার পর যৌন হয়রানির বিষয়ে সত্যতা পাওয়া যায়। এ ব্যাপারে বৃহষ্পতিবার থানায় অভিযোগ করা হলে পুলিশ ভিকটিমের মামাকে আটক করে।

আরও পড়ুন : গাড়ি চালকের টাকা লুট করায় দুই পুলিশ সদস্য গ্রেপ্তার

জিএমপি’র পূবাইল থানার ওসি নাজমুল হক ভুইয়া জানান, শিশুটির বাবা-মা ও অভিযুক্ত মামাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিশুটিকে যৌন হয়রানি করা হয়েছে বলে তার বাবা দাবি করলেও শিশুটির মা তা অস্বীকার করেছে। শিশুটির মা জানান, পারিবারিক কলহের জেরে শিশুটির নেশাগ্রস্ত বাবা এ মিথ্যা অভিযোগ করছেন। তবে এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে।

জিএমপি’র উপ-পুলিশ কমিশনার (অপরাধ-দক্ষিণ) ইলতুৎ মিশসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড