• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তালতলীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  তালতলী প্রতিনিধি, বরগুনা

২০ ডিসেম্বর ২০২০, ১৮:৪৩
বরগুনা
ছবি: প্রতীকী

বরগুনার তালতলীতে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম শিল্পী রানী (২২)।

শুক্রবার (১৮ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার চরপাড়া এলাকা থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। জানা যায় একই উপজেলার সমীর বেপারীর স্ত্রী শিল্পী পটুয়াখালী জেলার মহিপুর এলাকার বিমল কবিরাজের মেয়ে।

নিহতের মা মঞ্জু রানী ও বাবা বিমল কবিরাজ দাবি করে বলেন, আমার মেয়ের স্বামী সমীর বেপারী ও তার চাচা বিজয় বেপারীর সাথে দীর্ঘদিন যাবৎ জমিজমা নিয়ে ঝামেলা চলে আসছিলো। সেই ঘটনাকেই কেন্দ্র করে আমার জামাই ও মেয়েকে তারা মারধর করেন। এক পর্যায় স্থানীয়রা সেই ঝগড়ার মীমাংসা করে দেয়। এর পরে তারই জের ধরে আমার মেয়েকে বিজয় বেপারী ও তার পুত্রবধু হত্যা করে ঘরের আরার সাথে ঝুলিয়ে রাখে। আমরা এই হত্যাকান্ডের বিচার চাই।

এ বিষয় বিজয় বেপারী বলেন, আমাদের বিরুদ্ধে হত্যার অভিযোগ আনা হয়েছে এটা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

এ বিষয় সুরাতহাল রিপোর্টে পুলিশ জানান, নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। শুধু গলায় ফাঁসের দাগ রয়েছে। অন্যদিকে গৃহবধূর রহস্যজনক মৃত্যুতে স্থানীয়দের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া জানান, গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড