• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার

  শেরপুর প্রতিনিধি

২০ ডিসেম্বর ২০২০, ১৭:৩৭
গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত যুবক শরিফুল ইসলাম শিপ্ত (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরের নকলা উপজেলার ২নং নকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান সুজাকে হত্যার হুমকি ও এক লাখ টাকা চাঁদা দাবিকারী যুবক শরিফুল ইসলাম শিপ্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

হত্যার হুমকিদাতা শিপ্তকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫টি মোবাইল ফোনসহ বিভিন্ন অপারেটরের ১১টি সিম উদ্ধার করা হয়। রবিবার (২০ ডিসেম্বর) বিকালে গ্রেপ্তারকৃত শিপ্তকে সাংবাদিকদের সামনে আনেন পুলিশ।

শিপ্ত একই উপজেলার ডাকাতিয়াকান্দা এলাকার নবিজুল হকের ছেলে। তিনি নকলা সরকারি হাজী জালমামুদ কলেজের ডিগ্রী প্রথম বর্ষের শিক্ষার্থী।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে সুজার কাছে মোবাইল ফোনের মাধ্যমে ১লাখ টাকা চাঁদা দাবি করেন অজ্ঞাত এক ব্যক্তি। চাঁদা দিতে অস্বীকার করলে বিভিন্ন নাম্বার থেকে চেয়ারম্যানসহ পরিবারের অন্যান্য সদস্যদের হত্যা করার হুমকি দেয়া হয়। পরবর্তীতে সুজা গত ২৮ নভেম্বর নিজের নিরাপত্তার স্বার্থে নকলা থানায় একটি জিডি করে। এরই ধারাবাহিকতায় পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে গত শনিবার (১৯ ডিসেম্বর) রাতে শিপ্তকে গ্রেপ্তার করে।

তিনি আর ও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত শিপ্ত এসব তথ্য স্বীকার করে নেয়। তার সাথে আরও কয়েকজন জড়িত আছে বলে আমরা ধারণা করছি। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড