• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগ্নেয়াস্ত্রসহ দুর্ধর্ষ ডাকাত শিপন হাজারী গ্রেপ্তার

  সারাদেশ ডেস্ক

১৬ ডিসেম্বর ২০২০, ০৯:০১
দুর্ধর্ষ ডাকাত শিপন হাজারী
২১ মামলার আসামি দুর্ধর্ষ ডাকাত শিপন হাজারীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। (ছবি: সংগৃহীত)

সিলেটে দুটি আগ্নেয়াস্ত্রসহ ২১টি মামলার আসামি দুর্ধর্ষ ডাকাত শিপন হাজারীকে (৩১) গ্রেপ্তার করা হয়েছে। সে বালাগঞ্জের সাদিকপুর গ্রামের মাবাশ্বির আলীর ছেলে। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেল ৪টায় বিশ্বনাথের উত্তর ধর্মদা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ।

এর আগে গত সোমবার দক্ষিণ সুরমা থেকে রাজীব এবং সবুজ নামের দুই ডাকাতকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে শিপনকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় জেলা পুলিশের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ জানায়, সোমবার (১৪ ডিসেম্বর) বিশ্বনাথ থানা এলাকায় সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতি করার জন্য একত্রিত হয়। এ ঘটনায় রাজীব এবং সবুজ নামের দুই ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা দুদিন আগে দক্ষিণ সুরমা থানা এলাকায় ডাকাতি করে বলে প্রাথমিকভাবে পুলিশের কাছে স্বীকার করে।

পরবর্তীতে তাদেরকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়। তাদের দলনেতা শিপন হাজারীকে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেল ৪টায় বিশ্বনাথের উত্তর ধর্মদা এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তিতে ওই এলাকার কবরস্থান হতে দুটি দেশীয় তৈরি পাইপগান, ১টি গ্রিল কাটার ও ৯ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আরও পড়ুন : বাঘারপাড়ায় মাঠ থেকে ২১টি বোমা উদ্ধার

পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেপ্তার শিপন প্রায় ১০ বছর ধরে সিলেটের বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছে। সে আন্ত:বিভাগীয় ডাকাত দলের সর্দার। ডাকাত সর্দার শিপন হাজারীর বিরুদ্ধে সিলেট জেলা, সিলেট মহানগর এলাকা ও মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্রসহ মোট ২১টি মামলা আদালতে বিচারাধীন ও তদন্তাধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড