• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মধুখালীতে আল আরাফা ইসলামী ব্যাংকের আউটলেট উদ্বোধন

  ফরিদপুর প্রতিনিধি

১৫ ডিসেম্বর ২০২০, ২০:৪৫
অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরের মধুখালী উপজেলা সদরের পশ্চিম গাড়াকোলাস্থ থানারোডে মধুমিতা সুপার মার্কেট ভবনে আল আরাফা ইসলামী ব্যাংকের আউটলেট উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে এ উপলক্ষে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ফরিদপুর শাখার অপারেশন ম্যানেজার মো. জাহাঙ্গীর আলম।

মাওলানা মো. জাকারিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এ. কে. আজাদ। অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন মধুখালী বাজার বণিক সমিতির সভাপতি আবুল বাশার বাদশা, মেগচামী আদর্শ স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মো. আবুল খায়ের প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মুজাহিদুল ইসলাম। এরপর ফিতা কেটে এই আউটলেট শাখার উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের নির্ধারিত প্রধান অতিথি আল আরাফা ইসলামী ব্যাংকের ফরিদপুর শাখার এভিপি মোহাম্মদ আব্দুস শুকুর শারিরীক অসুস্থতাজনিত কারণে উপস্থিত হতে পারেননি। তিনি তিনি ভিডিও কলে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।

বক্তারা আশাবাদ ব্যক্ত করেন যে, এই আউটলেট উদ্বোধনের মাধ্যমে স্থানীয় জনসাধারণ ব্যাপকভাবে উপকৃত হবেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড