• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে যুবক গ্রেফতার

  নোয়াখালী প্রতিনিধি

১৩ ডিসেম্বর ২০২০, ১৬:৪৭
নোয়াখালী
ছবি : প্রতীকী

নোয়াখালীর সেনবাগের কাবিলপুর ইউনিয়নের উত্তর সাহাপুর গ্রামের নানার বাড়িতে বেড়াতে এসে ১০ বছরের এক শিশু যৌন নির্যাতনের শিকার হয়েছে।

রবিবার (১৩ ডিসেম্বর) দুপুর ১টার দিকে আটক আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত হারুনের বাড়ি উপজেলার উত্তর সাহাপুর গ্রামে। সে ওই গ্রামের ছানা উল্লাহ মিজি বাড়ির আবদুল বারিক মাষ্টারের ছেলে ও স্থানীয় সাহাপুর স্টিল ব্রিজ সংলগ্ন একটি চা দোকানের মালিক।

এর আগে, ওই শিশুর মায়ের অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে সেনবাগ থানা পুলিশ অভিযুক্ত মো. হারুনুর রশিদকে (৩৮) গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শিশুটি কয়েকদিন আগে মায়ের সঙ্গে বেড়াতে নানার বাড়িতে আসে এবং শনিবার দুপুরে ১০ বছরের শিশুটি হারুনের দোকানে সিঙ্গারা ক্রয় করতে গেলে সে শিশুটিকে একা পেয়ে দোকান বন্ধ করে যৌন নির্যাতন করে। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে সেনবাগ সরকারি হাসপাতালে ভর্তি করান। পরে শিশুটি মা ৯৯৯ এ কল করে অভিযোগ জানালে পুলিশ বিকেলে হারুনকে গ্রেফতার করে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমের মায়ের মামলার আলোকে অভিযুক্ত যুবককে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড