• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সালিসে মাতব্বরকে পিটিয়ে হত্যার অভিযোগ

  ক্রীড়া ডেস্ক

১২ ডিসেম্বর ২০২০, ১২:১৯
ছবি : প্রতীকী

কুমিল্লা লাকসাম উপজেলায় গ্রাম্য সালিসে মাতব্বরকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১১ ডিসেম্বর) বিকালে উপজেলার মুদাফরগঞ্জ (দ.) ইউনিয়নের নোয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মাতব্বর মফিজুর রহমান (৬৫) উপজেলার নোয়াপাড়া গ্রামের মৃত. হজর আলী ব্যাপারীর ছেলে।

এদিকে এ ঘটনায় অভিযুক্ত পাঁচজনকে আটক করেছে পুলিশ। তারা হলো- একই এলাকার ফাতেমা বেগম, তার ছেলে ফারুক, বোন পারভিন বেগম, সালামত খলিফার ছেলে রফিক, ছিদ্দিক মাস্টারের ছেলে সৈয়দ ও মাওলানা হাবিবুর রহমানে স্ত্রী সাপিয়া বেগম।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার মুদাফরগঞ্জ (দ.) ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের মৃত ছালামত উল্লার ছেলে রফিকুল ইসলাম, মাওলানা হাবিবুর রহমান ও মেয়ে ফাতেমা পারভিনের সঙ্গে তাদের পৈতৃক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

শুক্রবার সকালে স্থানীয় ওয়ার্ড মেম্বার স্বপন, সম্পত্তির দাবিদার ফাতেমা বেগমের ছেলে ফারুক, সালামত খলিফার ছেলে রফিক, ছিদ্দিক মাস্টারের ছেলে সৈয়দসহ তাদের সম্পত্তির মীমাংসা করার চেষ্টা করেন।

এ সময় উভয় পক্ষের যুক্তিতর্কের এক পর্যায়ে দু-পক্ষের মধ্যে ঝগড়া বেধে যায়। পরে বিকালে একই পাড়ার গ্রাম মাতব্বর মফিজুর রহমানকে জোরপূবর্ক ডেকে আনেন ফাতেমা ও পারভিন।

এ সময় ভাই ও বোনদের মধ্যে দ্বিতীয় পর্যায়ে ঝগড়া বেধে যায়। ফাতেমা তার ছেলে ফারুকসহ কয়েজন মাতব্বর মফিজুর রহমানের তলপেটে লাথি মারে। পরে পেছন থেকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করা হয়।

খবর পেয়ে স্থানীয়রা আহত মফিজুর রহমানকে স্থানীয় একটি হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে মাতব্বর মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা সম্পত্তির দাবিদার ফাতেমা বেগম, ছেলে ফারুক, বোন পারভিন বেগম, সালামত খলিফার ছেলে রফিক, ছিদ্দিক মাস্টারের ছেলে সৈয়দ ও মাওলানা হাবিবুর রহমানে স্ত্রী সাপিয়া বেগমকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

শুক্রবার রাতে লাকসাম থানা পুলিশের ওসি নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, খবর পেয়ে আটকদের উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড