• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে দশ মামলার আসামি গ্রেপ্তার 

  ফরিদপুর প্রতিনিধি

০৭ ডিসেম্বর ২০২০, ১৯:১০
আসামি
ছবি : সংগৃহীত

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় একাধিক মামলার আসামি রাজ্জাক ফকির (৪৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার দিবাগত রাত ১১টার দিকে মানিকদহ ইউনিয়নের নাজিরপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামি রাজ্জাক ফকির হামিরদী ইউনিয়নের গজারিয়া গ্রামের মৃত আ. হাকিম ফকিরের ছেলে।

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ লুৎফর রহমান গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, রাজ্জাক ফকিরের বিরুদ্ধে বাড়ি ঘরে হামলা, ভাংচুর ও হত্যা চেষ্টার অভিযোগে একাধিক মামলা রয়েছে।

জানা গেছে, স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মানিকদহ ইউনিয়নের গজারিয়া গ্রামে দীর্ঘদিন যাবত দু’টি দলের মধ্যে বিবাদ চলছে। এর মধ্যে একটি দলের নেতৃত্ব দেন সাবেক পৌর প্যানেল মেয়র ইমদাদুল হক বাচ্চু আর অপর দলের নেতৃত্বে আছেন রাজ্জাক ফকির। উভয়ের দলের মধ্যে প্রায়ই সংঘর্ষসহ বাড়িঘর ভাংচুর, লুটপাটের ঘটনা ঘটে।

ভাঙ্গা থানার এসআই শওকত হোসেন জানান, রাজ্জাক ফকিরের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি মামলা সহ দশটি মামলা রয়েছে। গত প্রায় ছয় মাস তিনি আত্মগোপনে ছিলেন।

ভাঙ্গা উপজেলা আ. লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা বলেন, রাজ্জাক ফকিরকে দলের উপজেলা সাংগঠনিক সম্পাদকের পদ হতে বহিষ্কার করা হয়েছে। তবে রাজ্জাক ফকিরের স্ত্রী ঝর্ণা বেগম বহিষ্কারের দাবিকে নাকচ করে বলেন, গ্রাম্য দলাদলির মামলায় তার স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।

অন্যদিকে তাদের প্রতিপক্ষ দলনেতা এমদাদুল হক বাচ্চু বলেন, রাজ্জাক সহ তার লোকেরা আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে ছাব্বিশটি কোপ দিয়েছে। তাকে গ্রেপ্তার করায় এলাকায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছে গ্রামবাসী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড