• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গামাটিতে চেয়ারম্যানের দেহরক্ষীকে গুলি করে হত্যা

  রাঙ্গামাটি প্রতিনিধি

০৬ ডিসেম্বর ২০২০, ১৪:৫৯
নিহতের লাশ (ছবি : দৈনিক অধিকার)

ফের রাঙ্গামাটির বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে সংস্কারবাদী জনসংহতি সমিতির (জেএসএস) এক সদস্য নিহত হয়েছে। তার নাম রতন প্রিয় চাকমা (৩৫) ওরফে ধীমান।

শনিবার (৫ ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে বাঘাইছড়ি উপজেলার রুপকারী ইউনিয়নের পাকুজ্জাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। বাঘাইছড়ি থানা পুলিশ ঘটনার বিষয়টি নিশ্চিত করেছে। গত ৩ জুন নানিয়ারচরে গোলাগুলিতে একজন সন্ত্রাসী নিহত হয়।

জানা যায়, ধীমান নিজ বাড়িতে ঘুমন্ত ছিল। ওই সময় একদল সশস্ত্র সন্ত্রাসী অতর্কিত হানা দেয়। এরপর তার বাড়িটি ঘিরে ধীমানকে লক্ষ্য করে অন্তত ৩০-৩৫ রাউন্ড গুলি ছোড়ে এলোপাতারি ব্রাশ ফায়ার করে সন্ত্রাসীরা। এতে ঘটনাস্থলেই ধীমান মারা যায়। ধীমান ওই এলাকার বুদ্ধ মঙ্গল চাকমার ছেলে। সে জেলার আরেক উপজেলা নানিয়ারচর সদরে অবস্থান করত এবং ওই উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমার ব্যক্তিগত নিরাপত্তাকর্মী ছিল। শনিবার বাঘাইছড়ির নিজ বাড়িতে যায় ধীমান।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ও নিরাপত্তাবাহিনী ঘটনাস্থল গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় এলাকাজুড়ে জনমনে ভীতি ছড়িয়েছে। ঘটনার পর এলাকায় তল্লাশি চালাচ্ছেন বিজিবি মারিশ্যা জোনের সদস্যরা। একাধিক সূত্রের তথ্যমতে, গত দুই বছরে বাঘাইছড়ি উপজেলায় ১৫ জন খুনের শিকার হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড