• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনার দ্বিতীয় ঢেউ

কুলাউড়ায় সপ্তাহব্যাপী অভিযানে অর্ধ লক্ষাধিক টাকা জরিমানা

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

০২ ডিসেম্বর ২০২০, ১৮:৪২
কুলাউড়া
কুলাউড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে উপজেলার বিভিন্নস্থানে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাস্কসহ স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে সপ্তাহব্যাপী ভ্রাম্যমান আদালত পৃথক পৃথক অভিযান চালিয়ে অর্ধ লক্ষাধিক টাকা জরিমানা আদায় করেছে।

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে কুলাউড়া শহরস্থ চৌমুহনী, কুলাউড়া উপজেলা পরিষদ প্রাঙ্গণ, ব্রাহ্মনবাজার ও উত্তরবাজারে সপ্তাহব্যাপী অভিযান পরিচালনা করে মাস্ক পরিধান না করায় ও স্বাস্থ্যবিধি অমান্য করার অপরাধে ব্যক্তি পর্যায়ে ৩০ জনকে অর্থদণ্ড করে ২৪ হাজার ৮ শত টাকা আদায় করা হয়।

অপরদিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে বরমচাল, ভাটেরাবাজার, ব্রাহ্মনবাজার, রবিরবাজার ও কুলাউড়া শহরে পৃথক অভিযান পরিচালনা করে একই অপরাধে ব্যক্তি পর্যায়ে ৬৭ জনকে অর্থদণ্ড করে ২৮ হাজার ৯ শত টাকা আদায় করা হয়। উভয় অভিযানে কুলাউড়া থানা পুলিশসহ সংশ্লিষ্ট অফিসের কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

ইউএনও ফরহাদ চৌধুরী জানান, কুলাউড়া উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে মোবাইল কোর্টের অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড