• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার

  নরসিংদী প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০২০, ১৪:১২
নরসিংদী
ছবি : প্রতীকী

নরসিংদীর সদর উপজেলার মাধবদীর নুরালাপুর বাজার সংলগ্ন একটি টেক্সটাইল মিলের পাশ থেকে অজ্ঞাত এক তরুণীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে মাধবদী থানা পুলিশ।

মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে মাধবদী থানা পুলিশ মাধবদীর নুরালাপুর বাজার সংলগ্ন একটি টেক্সটাইল মিলের পাশ থেকে মরদেহটি উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পুলিশ জানায়, নুরালাপুর বাজার সংলগ্ন রিফাত টেক্সটাইল মিলের পাশে বস্তাবন্দী একটি মরদেহ পড়ে আছে এলাকাবাসীর এমন খবরের ভিত্তিতে তারা ঘটনাস্থল থেকে তা উদ্ধার করে মর্গে প্রেরণ করে। নিহত তরুণীর বয়স ২৮ থেকে ৩০ বছর হতে পারে বলে পুলিশ জানায়। তাদের ধারণা ২-৩দিন আগে পরিকল্পিতভাবে ওই তরুণীকে হত্যা করে লাশ গুমের উদ্দেশ্যে বস্তাবন্দী করে এখানে ফেলে গেছে। নিহতের পরনে লাল প্রিন্টের থ্রীপিস ছিল।

মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামান জানান, লাশটি পচে চেহারা বিকৃত হয়ে যাওয়ায় তাৎক্ষণিতভাবে কেউ তার পরিচয় নিশ্চিত করতে পারেনি। ময়না তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে বলে তিনি জানান এবং হত্যার প্রকৃত রহস্য উদঘাটনে তারা সচেষ্ট রয়েছেন বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড