• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, হতাহত ৪

  ফরিদগঞ্জ প্রতিনিধি, চাঁদপুর

২৯ নভেম্বর ২০২০, ১৯:৫০
দুর্ঘটনা
ছবি : সংগৃহীত

চাঁদপুরের ফরিদগঞ্জের ধানুয়ায় আঞ্চলিক মহাসড়কে বিয়ে বাড়ির দাওয়াত খেয়ে ফেরার পথে কাভার্ড ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার (২৯ নভেম্বর) বিকালে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় সিএনজিতে থাকা ৩ যাত্রীসহ ৪ জন হতাহত হয়। ঘটনাস্থলে সিএনজি চালক মোরশেদ পাটোয়ারী (৩৫) নিহত হন। এছাড়া অপর ৩ জন গুরুতর আহত হন। আহতরা হলেন- রুনু বেগম(৩৫), আ. মালেক (৪০) ও মেহেদী (৭)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত ও আহত হওয়া যাত্রীরা ফরিদগঞ্জ উপজেলায় আত্মীয়ের বাড়িতে বিয়ের দাওয়াত শেষে সিএনজিতে বাড়ি ফেরার পথে ধানুয়ার ভাড়মন্দ মোড়ে এলে চাঁদপুর থেকে আসা শাহ সিমেন্টের একটি কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা ঘটনাস্থল থেকে সিএনজি চালকসহ অপর তিন জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি চালক মোরশেদ পাটোয়ারীকে মৃত বলে ঘোষণা করেন এবং অপর তিনজনের অবস্থা বেশি আশঙ্কাজনক দেখলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠিয়ে দেন।

এ ঘটনায় ফরিদগঞ্জ থানা পুলিশ প্রশাসন ঘটনাস্থলটি পরিদর্শন করেন এবং একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করাসহ ঘাতক ট্রাকটিকে আটক করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড