• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খেলার মাঠে গুচ্ছগ্রাম, প্রতিবাদে গ্রামবাসীর গণজমায়েত ও মানববন্ধন

  ফরিদপুর প্রতিনিধি

২৮ নভেম্বর ২০২০, ১৯:৫০
ফরিদপুর
মাঠ সংরক্ষণের দাবিতে মানববন্ধন ও গণজমায়েত অনুষ্ঠিত

ফরিদপুরের মধুখালীর উপজেলার শ্রীপুর বটতলার খেলার মাঠ সংরক্ষণের দাবিতে মানববন্ধন ও গণজমায়েত অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বিকেল ৩টার দিকে অনুষ্ঠিত এ কর্মসূচিতে সাধারণ গ্রামবাসীদের সাথে স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিরা যোগ দেন।

এসময় ঐতিহ্যবাহী এই মাঠটি না থাকলে এলাকার যুবসমাজ খেলাধুলা হতে বিমুখ হয়ে পড়বে এবং সমাজে অপরাধমুলক তৎপরতার বিরাজ ও অস্থিতিশীলতা সৃষ্টি হবে বলে তারা আশঙ্কা প্রকাশ করেন তারা।

জানা গেছে, শ্রীপুরের বটতলার ওই খেলার মাঠটি সুদীর্ঘ প্রাচীন কালের। স্থানীয়দের কাছে অনেক ইতিহাস জড়িয়ে রয়েছে মাঠটিকে ঘিরে। সম্প্রতি সেখানে গুচ্ছগ্রাম স্থাপনের উদ্যোগ নেয়া হয়েছে।

এর প্রতিবাদে ওই মাঠেই গ্রামবাসীর আয়োজনে আজকের এই মানববন্ধন ও গণজমায়েত। সাকেন আলী মাষ্টারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধুখালী পৌরসভার মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন। বিশেষ ছিলেন কাজী জহুরুল ইসলাম, আবুল কাসেম প্রামাণিক ও শহিদুল ইসলাম।

বক্তাগণ বলেন, ঐতিহ্যবাহী খেলার মাঠটি না থাকলে যুবসমাজ খেলাধুলা হতে বিমুখ হয়ে পড়বে। মাদকের করাল আগ্রাসনে বিধ্বস্ত হবে তারা। আলস্য আর আড্ডাবাজিতে নিমজ্জিত হবে। আমরা সেই সমাজ চাইনা। তারা বলেন, শুধু খেলাধুলা না আমাদের সুস্থ বিনোদনের স্থান এই বটতলা মাঠ। এখানে কোনভাবেই গুচ্ছগ্রাম করতে দিবো না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড