• বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরসরাইয়ে অস্ত্রসহ গ্রেপ্তার ৫

  মিরসরাই প্রতিনিধি

২৭ নভেম্বর ২০২০, ২১:৫৩
অস্ত্র
ছবি : সংগৃহীত

মিরসরাইয়ে ছিনতাই হওয়া টাকা ও মোবাইল উদ্ধারের পাশাপাশি একটি ছিনতাইকারী ও সন্ত্রাসী গ্রুপকে গ্রেপ্তার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে জোরারগঞ্জ থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো জোরারগঞ্জ থানার শীর্ষ সন্ত্রাসী হুমায়ুন রশিদ মামুন (২৪), মুকেশ চন্দ্র দাস (২২), আসিফ হায়দার জিসান (২৩), সাজ্জাদ হোসেন সাব্বির (১৯), রিয়াজ উদ্দিন (১৯)।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন জানান, বৃহস্পতিবার রাত ৮ টায় জোরারগঞ্জ বাজারে এক বিকাশ ব্যবসায়ীকে পেছন থেকে চাপাতি দিয়ে আঘাত করে তার কাছে থাকা ৫ টি মোবাইল, নগদ ১২ হাজার ৯ শত টাকা নিয়ে যায়। এই ঘটনায় জোরারগঞ্জ ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই হওয়া টাকা, মোবাইলসহ ছিনতাইয়ে জড়িত থাকা মুকেশ চন্দ্র দাস (২২), আসিফ হায়দার জিসান (২৩), সাজ্জাদ হোসেন সাব্বির (১৯), রিয়াজ উদ্দিন (১৯) গ্রেপ্তার করা হয়।

এ সময় জোরারগঞ্জ থানার শীর্ষ সন্ত্রাসীর তালিকায় থাকা হুমায়ুন রশিদ মামুনকেও একই স্থান থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে বেশকিছু দেশীয় অস্ত্র পাওয়া যায়। এই ঘটনায় গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে দস্যুতার ধারা ৩৯৪ পিসি মূলে একটি ও আর্মস অ্যাক্টের ১৯-অ ধারায় মামলা নং-২৪(১১) ২০ দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড