• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘আমি আমার বাচ্চাকে কেটে ফেলছি’

  দিনাজপুর প্রতিনিধি

২৭ নভেম্বর ২০২০, ০৯:৫৬
গ্রেপ্তার মাদকাসক্ত সুভাস চন্দ্র মহন্ত
গ্রেপ্তার মাদকাসক্ত সুভাস চন্দ্র মহন্ত। (ছবি : সংগৃহীত)

দিনাজপুরের ফুলবাড়ীতে নেশার টাকা না পেয়ে ২২ দিনের সন্তানকে বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত বাবা সুভাস চন্দ্র মহন্ত।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে উপজেলার আলাদীপুর ইউনিয়নের বারাই গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ সুবাস চন্দ্রকে গ্রেপ্তার করেছে। সে ওই গ্রামের সুনিল চন্দ্র মহন্তের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাদকাসক্ত সুবাস চন্দ্র কোনো কাজকর্ম করে না। প্রায় দুই বছর আগে অনামিকা মহন্তের সঙ্গে বিয়ে হয় তার। এরপর থেকেই বিভিন্ন সময় স্ত্রীর কাছে নেশার টাকা চাইত সে। না দিলে স্ত্রীকে মারধর করত। এ নিয়ে তাদের মাঝে প্রায়ই ঝগড়া হতো। বুধবার সন্ধ্যায়ও নেশার টাকা না পেয়ে স্ত্রীকে মারধর করে সে।

এ নিয়ে বৃহস্পতিবার দুই পরিবারের মাঝে সমঝোতা বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু এদিন সকাল ৭টায় সুভাস চন্দ্র বন্ধ ঘর থেকে চিৎকার করে বলে, ‘আমি আমার বাচ্চাকে কেটে ফেলছি’। চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে ঘরের চালার টিন খুলে ভিতরে ঢুকে শিশুটির রক্তাক্ত লাশ উদ্ধার করে।

আরও পড়ুন : নোয়াখালীতে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, যুবকের মৃত্যু

এছাড়া সুবাস চন্দ্রকে আটক করে পুলিশে দেয়। সুবাস চন্দ্রের স্ত্রী অনামিকা মহন্ত বলেন, বুধবার সন্ধ্যায় সুবাস আমাকে মারধর করলে আমি শাশুড়ির ঘরে আশ্রয় নিই। সেখানে গিয়েও সে আমার গায়ে হাত তোলে। আমার শাশুড়ি কোনো প্রতিবাদ করেননি। বৃহস্পতিবার সকালে আমাকে ঘর থেকে বের করে দিয়ে ২২ দিনের বাচ্চাটাকে সে বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড