• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে ৭ পরিবারের বসতঘর পুড়ে ছাই

  মিরসরাই প্রতিনিধি

২৫ নভেম্বর ২০২০, ২০:১৫
আগুন
ছবি : সংগৃহীত

মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে ৭ পরিবারের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার (২৫ নভেম্বর) দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডেও মেহেদীনগর গ্রামের আকবর আলী মিয়া বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবারগুলো হলো ভাড়াটিয়া সোলাইমান হোসেন, মীর হোসেন, আব্দুল আলীম, শফি উল্লাহ, সোহেল, ফকির মাহমুদ, ফখরুল ইসলাম। অগ্নিকাণ্ডে ৭ পরিবারের স্বর্ণালংকার, নগদ টাকা ও আসবাবপত্রসহ প্রায় ১৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। অগ্নি নির্বাপণ করতে গিয়ে আব্দুর রহমান (৩০) ও আয়েশা বেগম (৬০) আহত হয়েছেন। জোরারগঞ্জ থানা পুলিশ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হিঙ্গুলী ইউনিয়নের মেহেদীনগর গ্রামের আকবর আলী মিয়া বাড়ির মাওলানা আব্দুস সালাম ও আব্দুল কাদিরের ভাড়া দেওয়া বাসায় বুধবার রাত আনুমানিক দুইটার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ভাড়াটিয়া সোলাইমানের বসতঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা সবদিকে ছড়িয়ে পড়ে এবং একে একে ৭ পরিবারের বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

বাড়ির মালিক মাওলানা আব্দুস সালাম বলেন, সোলাইমানের বসতঘর থেকে রাতে চিৎকার শুনতে পাই এবং দেখি আগুনের লেলিহান শিখা সবদিকে ছড়িয়ে পড়ে। আগুন লাগার আধা ঘণ্টা পরে মিরসরাই ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে এসে সহযোগিতা করে কিন্তু ততক্ষণে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মুনাছির বলেন, আগুন লাগার খবর শুনার সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর সময় সহযোগিতা এবং ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেছি।

মিরসরাই ফায়ার সার্ভিসের ইনচার্জ তানভীর আহমেদ বলেন, মেহেদীনগর গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনা শুনে সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করেছি, এসময় ৪০ হাজার টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হই। রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড