• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে ১৭ হাজার ইয়াবাসহ ৪ নারী আটক

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

২৩ নভেম্বর ২০২০, ২২:০৭
আটক
ছবি : সংগৃহীত

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের পৃথক অভিযানে তল্লাশি চালিয়ে ১৭ হাজার ৩‘শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জনকে আটক করেছে পুলিশের চৌকস টিম। আটককৃত ৪ জনই নারী মাদক পাচারকারী। এ সময় একটি নাম্বারবিহীন চালকসহ সি.এন.জি অটোরিক্সাও জব্দ করা হয়।

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে পুইছড়ি ইউনিয়নে বাঁশখালী প্রধান সড়কের উপর ফুটখালী ব্রিজ এলাকায় চট্টগ্রাম অভিমুখী সি.এন.জি অটোরিক্সা তল্লাশি চালিয়ে ১৫ হাজার ৩’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ নারী ও তাদের সহযোগী ১ জনকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

অপরদিকে, গত রবিবার (২২ নভেম্বর) রাতে প্রধান সড়কে পুইছড়ি ইউপির ফুটখালী ব্রিজ এলাকায় সি.এন.জি অটোরিক্সা তল্লাশি চালিয়ে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আরও ২ নারীকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (২৩ নভেম্বর) দুপুরে আটককৃতরা হলেন- রামু উপজেলার ঈদগড় গ্রামের চরপাড়ার সৈয়দ কাশিমের স্ত্রী রামিছা বেগম (২২), চকরিয়া উপজেলার মালুমঘাট এলাকার সোয়াজাইন্নাপাড়ার নবী হোসেনের স্ত্রী জহুরা বেগম (৫০) ও পেকুয়াউপজেলার ৫ নম্বর ওয়ার্ডের সুতাপাড়া গ্রামের উকিল আহমদের ছেলে নাছির উদ্দীন (৪০)।

অপরদিকে রবিবার (২২ নভেম্বর) রাতে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হোয়াইকং ইউপির ২ নম্বর ওয়ার্ডের আমতলী মোহাম্মদ বাড়ির আবদুল মোহাম্মদের স্ত্রী রাবেয়া খাতুন (৪৮) ও টেকনাফ উপজেলার ৭ নম্বর ওয়ার্ডের জালিয়া পাড়া গ্রামের মৃত আবদুল্লাহর স্ত্রী আয়েশা বেগম (৪৫)।

থানা পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা পাচারকারীরা বাঁশখালী প্রধান সড়ক ব্যবহার করে আসছে দীর্ঘদিন ধরে। বাঁশখালী রুট দিয়ে চট্টগ্রামে ইয়াবা পাচার করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে পুইছড়ি ফুটখালী টানা ব্রিজে তল্লাশি চৌকি বসানো হয়। এতে তল্লাশি চালিয়ে ওল কচুর ভিতর কৌশলে লুকিয়ে রাখা ইয়াবা উদ্ধার করে ৪জন নারীকে আটক করা হয়।

বাঁশখালী থানার সেকেন্ড অফিসার নাজমুল হক দৈনিক অধিকারকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি চালিয়ে এই অভিযানে ৪ জন মহিলাসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১৭ হাজার ৩শ পিস ইয়াবা ট্যাবলেটসহ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড