• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে একদিনে দুই হত্যাকাণ্ড, থানায় মামলা

  রূপগঞ্জ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২৩ নভেম্বর ২০২০, ১১:৫৬
থানা
রূপগঞ্জ থানা (সংগৃহীত)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একই দিনে নারীসহ ২৯ দিনের এক শিশু হত্যার ঘটনায় পৃথক দুটি হত্যা মামলা করা হয়েছে।

রবিবার (২৩ নভেম্বর) সকালে নিহত শিশুটির মা খাদিজা বেগম ও হত্যার শিকার নারীর মেয়ে রুমানা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় পৃথক এই মামলা দায়ের করেন।

স্থানীয় ও মামলা দুটির এজাহার সূত্রে জানা যায়, গত দেড় বছর আগে উপজেলার পাড়াগাঁও এলাকার কামাল হোসেনের সঙ্গে খাদিজা বেগমের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর খাদিজা বেগম গর্ভবতী হলে কামাল হোসেন ছেলে সন্তানের প্রত্যাশা করেন। কিন্ত ওই দম্পতির কন্যা সন্তান জন্ম নেয়। মেয়ের জন্মের পর থেকেইমাল বাবা কা তা মেনে না নিয়ে স্ত্রী খাদিজাকে নির্যাতন করত।

এরই জেরে শনিবার (২২ নভেম্বর) ভোরের দিকে নিজ বাড়িতে শিশু মীম তার মায়ের কোলে উচ্চ শব্দে কান্না করলে, রেগে গিয়ে বাবা কামাল ২৯ দিনের শিশু মীমকে খাটে আছড়ে হত্যা করে পালিয়ে যায়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশু মীমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় শিশুটির মা খাদিজা বেগম বাদী হয়ে কামাল হোসেনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ দিকে, গত শনিবার (২২ নভেম্বর) সন্ধ্যায় মাদকের টাকা না পেয়ে রূপগঞ্জ উপজেলার শিংলাব এলাকার ছেলে সাইফুল ইসলাম (৩২) তার মা দেলোয়ারা বেগমকে (৫৫) শ্বাসরোধ ও মাথায় আঘাত করে হত্যা করে। পরে লাশ টয়লেটের ভেতরে ফেলে রাখে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

ওই ঘটনায় সাইফুলকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে শিংলাব এলাকার আব্দুল ছোবহানের ছেলে।

এছাড়া হত্যার ঘটনায় নিহত দেলোয়ারা বেগমের মেয়ে রুমানা বেগম বাদী হয়ে সাইফুল ইসলামকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, হত্যাকাণ্ডের ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। শিশু মীম হত্যা মামলার আসামি কামাল হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ দিকে দোলোয়ারা হত্যা মামলার আসামি সাইফুল ইসলামকে ইতোমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড