• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

৮ বছরের শিশুকে বলাৎকারের অভিযোগে ইমাম গ্রেপ্তার

  বরিশাল প্রতিনিধি

২২ নভেম্বর ২০২০, ২০:৪৩
গ্রেপ্তার
ছবি : সংগৃহীত

আট বছরের শিশুকে বলৎকারের অভিযোগে বরিশালের উজিরপুর উপজেলায় আবুল হাসান হাওলাদারকে (৩১) গ্রেপ্তার করা হয়েছে। তিনি উপজেলার দক্ষিণ বান্না গ্রামের একটি মসজিদের ইমাম।

রবিবার তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন আইনে মামলা দায়ের করেছেন ঘটনার শিকার শিশুটির মা।

উজিরপুর থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান জানান, মামলা দায়েরের পর পরই অভিযুক্ত মসজিদের ইমামকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতে প্রেরণ করা হলে আদালত ইমামকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলায় অভিযোগ করা হয়েছে, দক্ষিণ বান্না গ্রামের ওই মসজিদে প্রতিদিন প্রত্যুষে ঘটনার শিকার শিশুটি সহ আরও কয়েকজন শিশু আরবি পড়তে যেত। শনিবার ঘটনার শিকার শিশুটি নির্ধারিত সময়ের অনেক পরে বাড়িতে ফেরে। সে বাড়িতে ফিরে বারবার থু-থু ফেলে এবং বমির চেষ্টা করে।

সন্ধ্যার দিকে শিশুটি তার মাকে জানায়, মসজিদের ইমাম আবুল হাসান হাওলাদার সকালে তার কক্ষে ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে আপত্তিকর কাজ করতে বাধ্য করে। এক পর্যায়ে শিশুটি কান্নাকাটি শুরু করলে এ কথা কাউকে না জানানোর ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয়া হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড