• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

হত্যার পর নারীর লাশ ড্রামে ভরে যাত্রীবাহী বাসে!

  সারাদেশ ডেস্ক

২১ নভেম্বর ২০২০, ১০:৪৭
লাশ
ড্রামের ভেতরে এভাবেই নিয়ে যাওয়া হচ্ছিল নিহত ওই নারীর লাশ (ছবি : সংগৃহীত)

বরিশালের গৌরনদী উপজেলায় ড্রামের ভেতর থেকে আনুমানিক ৩০ বছর বয়সী অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২০ নভেম্বর) রাত ১১টার দিকে খবর পেয়ে উপজেলার ভুরঘাটা বাসস্টেন্ড এলাকায় যাত্রীবাহী একটি বাসের ভেতর থাকা ড্রাম থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে ওই নারীর নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পুলিশের ধারণা, হত্যা করে লাশটি গুম করার জন্য একটি প্লাস্টিকের ড্রামে ভরে বাসে করে নিয়ে যাওয়া হচ্ছিল। ধরা পড়ার ভয়ে পরে ড্রামের সঙ্গে থাকা ব্যক্তি পালিয়ে যান।

বরিশাল-ভুরঘাটা রুটের ‘পিএস ক্লাসিক’ নামে যাত্রীবাহী বাস থেকে ওই লাশটি উদ্ধার করা হয়।

বাসের চালক জয়দেব জানান, বরিশাল নথুল্লাবাদ বাসস্ট্যান্ড থেকে সন্ধ্যা সোয়া ৬টার দিকে গৌরনদীর ভুরঘাটার উদ্দেশে বাসটি ছাড়া হয়। সাড়ে ৬টার দিকে পথিমধ্যে কাশিপুরের গড়িয়ারপাড় থেকে পঞ্চাশোর্ধ এক ব্যক্তি ড্রামটি নিয়ে বাসে ওঠেন। তার পরনে পাঞ্জাবি ও মাথায় টুপি ছিল। ড্রামে কাচের জিনিস রয়েছে বলে সুপারভাইজার ও হেলপারকে ওই যাত্রী জানিয়েছিলেন। রাত ৯টার দিকে বাসটি ভুরঘাটা বাসস্ট্যান্ডে পৌঁছালে ড্রামের মালিক ভ্যান আনার কথা বলে নেমে যান। এরপর দেড় ঘণ্টা অতিবাহিত হলেও ড্রামের মালিক ভ্যান নিয়ে ফিরে না আসায় বাস স্টাফ ও স্থানীয়দের সন্দেহ হয়। এরপর ড্রামের মুখ খুললে ভেতরে বোরকা পরা এক নারীর মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়।

ঘটনাস্থলে থাকা গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, ‘পিএস ক্লাসিক’ নামে যাত্রীবাহী বাস (বরিশাল-জ-১১-০১০৪) থেকে প্লাস্টিকের ড্রামটি উদ্ধার করা হয়। ড্রামের ভেতর আনুমানিক ৩০ বছর বয়সী অজ্ঞাত এক নারীর লাশ পাওয়া যায়। ওই নারীর পরনে সেলোয়ার কামিজের ওপর বোরকা ছিল। নিহত নারীর মাথার পেছন দিকে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক লক্ষণ দেখে মনে হচ্ছে, ১২ থেকে ১৪ ঘণ্টা আগে তাকে হত্যা করা হয়েছে।

ধারণা করা হচ্ছে, হত্যার পর নারীকে ড্রামে ভরে লাশ গুম কারার চেষ্টা করা হচ্ছিল। ময়না তদন্তের জন্য লাশ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। পাশাপাশি ওই ব্যক্তির নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আরও পড়ুন : নারীদের সঙ্গে প্রতারণার ফাঁদ, আটক ২

এর আগে, বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকালে একই উপজেলার বার্থী এলাকার একটি খাল থেকে বস্তাবন্দি আনুমানিক ২৫ বছর বয়সী এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করে থানা পুলিশ।

পুলিশের ধারণা, তাকেও হত্যার পর মরদেহ গুম করতে খালের কচুরিপনার মধ্যে ফেলে যাওয়া হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড