• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাক চাপায় শরীর থেকে বিচ্ছিন হলো যুবকের পা

  সারাদেশ ডেস্ক

১৩ নভেম্বর ২০২০, ১৬:২১
ছবি : প্রতীকী

পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলিতে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

শুক্রবার (১৩ নভেম্বর) সকাল আনুমানিক পৌনে ৯টার দিকে কুষ্টিয়া পাবনা মহাসড়কে ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের সরইকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত মোটরসাইকেল চালক নাটোরের বড়াইগ্রাম থানার বনপাড়া উপজেলার রাজাপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের আজিবুল সরদারের ছেলে ও জিয়া একই এলাকার জাহিদুল ইসলামের ছেলে।

আহত আশিকের মামা শিবলি হাসান পিন্টু জানান, সকালে প্রতিবেশী জিয়াকে সঙ্গে করে মোটরসাইকেলে দাশুড়িয়া বাজারে যাচ্ছিলো গরুর গোশত কিনতে। পথে দুর্ঘটনায় ঘটনাস্থলেই শরীর থেকে ডান পা বিছিন্ন হয়ে যায়। আহত অবস্থায় ঈশ্বরদী সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পাকশি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাঈম উদ্দিন জিহাদ জানান, সকালে মাল বোঝাই একটি ট্রাক পাবনার দাশুড়িয়া থেকে নাটোরে যাচ্ছিলো। মুলাডুলি থেকে আসা ট্রাকটি মোটরসাইকেলের দুই আরোহীকে ধাক্কা দিলে রাস্তায় পড়ে যায়। এসময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালকের পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। দ্রুত এলাকাবাসী আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে ট্রাক চালক কৌশলে পালিয়ে যান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড