• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে ক্ষুদে বিজ্ঞানীদের সম্মাননা সনদ বিতরণ

  নরসিংদী প্রতিনিধি

১৩ নভেম্বর ২০২০, ১৫:৩৮
নরসিংদী
সম্মাননা তুলে দেওয়া হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদী জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে উদ্ভাবনী প্রজেক্ট অনলাইনে উপস্থাপনের মাধ্যমে এবার তিনটি বিভাগে ১৬ জন শিক্ষার্থী ক্ষুদে বিজ্ঞানীর সম্মাননা পেয়েছে।

'আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা : বিজ্ঞান ও প্রযুক্তির ব্যবহার' এই ম্লোগানকে ধারণ করে অনুষ্ঠিত হয়েছে এবারের ৪১তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলা। দুই দিনব্যাপী এই প্রজেক্ট যাচাই বাছাই শেষে বৃহস্পতিবার (১২ নভেম্বর) বিকেলে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এর পুরস্কার বিতরণ করা হয়।

জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এঁর সভাপতিত্বে জুম কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কাউসার আজিজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষ, পলাশ থানা সেন্ট্রাল কলেজের অধ্যক্ষ মো. আমীর হোসাইন গাজী, শিবপুর শহীদ আসাদ গার্লস স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ আবুল হারিচ রিকাবদারসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ। আলোচনা শেষে বিজয়ী ১৬জন ক্ষুদে বিজ্ঞানীদের হাতে সনদপত্র ও পুরস্কার তুলে দেওয়া হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড