• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

  গাজীপুর প্রতিনিধি

১২ নভেম্বর ২০২০, ১৭:০৮
গ্রেপ্তার
গ্রেপ্তার দুই মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুর মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (উত্তর) বিভাগ।

বুধবার (১১ নভেম্বর) মহানগরীর পুবাইলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- চাঁদপুর জেলার সদর থানার চানারা গুবিন্দা এলাকার মো. ইব্রাহিম শেখের ছেলে মো. সাইফুল ইসলাম (২৮) এবং ময়মনসিংহের ত্রিশাল থানার পারদানীখোলা এলাকার প্রয়াত হযরত আলীর ছেলে মো. আলমগীর হোসেন (২৭)।

গাজীপুরের উপ-পুলিশ কমিশনার জাকির হাসান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, বুধবার গাজীপুর মহানগরী এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে মহানগরীর পুবাইল থানাধীন হায়দারাবাদ এলাকায় সাইফুলের ঘর তল্লাশি করে টেবিলের ড্রয়ার থেকে ৮৪৫ পিস গোলাপী রংয়ের ইয়াবা উদ্ধার করা হয়। পরে মহানগরীর চেরাগ আলী এলাকার আলমগীর হোসেনের দেহ তল্লাশি করে তার পরিহিত প্যান্টের পকেট থেকে ১৮০ পিচ গোলাপী রংয়ের ইয়াবাসহ মোট ১ হাজার ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুবাইল থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন উপ-পুলিশ কমিশনার জাকির হাসান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড