• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে ইয়াবাসহ ট্রাক জব্দ, আটক দুই

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

০৯ নভেম্বর ২০২০, ২২:৩৩
আটক
ছবি : সংগৃহীত

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দশ হাজার পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে পুলিশ। এ সময় ইয়াবা বহনকাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়, সোমবার (৯ নভেম্বর) ভোর সোয়া চারটায় দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্র আই.সি পুলিশ পরিদর্শক মো. আব্দুল হালিম দোহাজারী পৌরসভা সদরের সিটি সেন্টারের সামনে মাইক্রো স্ট্যান্ড সংলগ্ন এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপর চেকপোস্ট বসিয়ে দশ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ইয়াবা বহনকাজে ব্যবহৃত একটি পিকআপ ট্রাক (ঢাকা-মেট্টো-ন-১৫-৮৮২২) জব্দ করেছে। এসময় কক্সবাজার জেলার রামু থানার টেইঙ্গাকাটা এলাকার নুরুল আলম ওরফে করিমের ছেলে মোঃ তারেক (২১) ও কুমিল্লা জেলার দেবীদ্বার থানার খাদঘর এলাকার আব্দুল মালেকের ছেলে মোঃ আল আমিন (৩৫) কে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দীন সরকার বলেন, আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়েছে। আটককৃত আসামীদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড