• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয় শ্রেণির ছাত্রকে বলাৎকারের অভিযোগে ব্যবসায়ী আটক

  নোয়াখালী প্রতিনিধি

০৮ নভেম্বর ২০২০, ১৫:৫৯
আটক
ছবি : সংগৃহীত

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে দশ বছর বয়সী দ্বিতীয় শ্রেণির এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে মামলা হয়েছে।

রবিবার (৮ নভেম্বর) সকালে নির্যাতনের শিকার ওই শিশুর মামা অভিযুক্ত ব্যবসায়ীকে আসামি করে চরজব্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। নির্যাতিত শিশুটি বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আটককৃত মো.মাসুদ (২৮) উপজেলার চরজব্বর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পশ্চিম চরজব্বর গ্রামের বাচ্চু মিয়ার বাড়ির মো.আবু বক্কর ছিদ্দিক ওরফে বাচ্চু মিয়ার ছেলে।

পুলিশ, পরিবার ও মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত মাসুদ ভিকটিমের বাড়ির সামনে একটি দোকান দিয়ে ব্যবসা করে আসছে। ভিকটিম মাঝে মধ্যে তার দোকানে বিভিন্ন জিনিসপত্র ক্রয় করতে আসা যাওয়া করত। শনিবার (৭ নভেম্বর) দুপুর ৩টার দিকে আসামি মাসুদ শিশুটিকে তার দোকানে গেলে এক প্যাকেট চিপস দিয়ে কৌশলে তার দোকানের পাশে থাকা বসত ঘরে নিয়ে বলৎকার করে। পরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয় এলাকাবাসী অভিযুক্ত ব্যবসায়ী মাসুদকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুর ১২টার দিকে আটক আসামিকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড