• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে মাদকসহ গ্রেপ্তার পুলিশ সদস্য কারাগারে

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

০৭ নভেম্বর ২০২০, ১০:১৬
ছবি : প্রতীকী

ঈশ্বরদী রেলওয়ে (জিআরপি) থানা কার্যালয়ের কম্পিউটার অপারেটর পুলিশ সদস্য (কনস্টেবল) মো. নাইম হোসেনকে ২৫ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (৬ অক্টোবর) ওই পুলিশ সদস্যকে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার (৫ অক্টোবর) রাতে ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনের এলাকার পুলিশের ব্যারাকের মেস থেকে গ্রেপ্তার করা হয় তাকে। ওইদিন রাতেই ঈশ্বরদী রেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কুমার দাস বাদী হয়ে মামলা করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক থানার একাধিক পুলিশ সদস্য জানিয়েছেন, গেল বুধবার রাজশাহী থেকে ঢালারচর অভিমুখী ঢালার চর এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে ২৬৪ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়। উদ্ধার করা ফেনসিডিলের মধ্যে ২৫ বোতল ফেনসিডিল পুলিশের গাড়ি থেকে গোপনে সরিয়ে নিজের ট্রাঙ্কে রাখার সময় ঘটনাটি ব্যারাকে থাকা অন্য এক পুলিশ সদস্যর চোখে পড়ে। ঘটনাটি রেলওয়ে জেলা পাকশীর পুলিশ সুপার শাহাব উদ্দিনকে সঙ্গে সঙ্গে অবগত করেন তারা। ঘটনা শুনে তাৎক্ষণিকভাবে অতিরিক্ত পুলিশ সুপারকে ঘটনাটি তদন্ত করার নির্দেশ দেন তিনি।

পরে বৃহস্পতিবার রাতে অতিরিক্ত পুলিশ সুপার নাইমসহ পুলিশ সদস্যরা ব্যারাকে গিয়ে কনস্টেবল নাইমের ট্রাঙ্ক থেকে ২৫ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে শুক্রবার রাতে ঈশ্বরদী রেলওয়ে থানার ওসি গোপাল কুমার দাস বলেন, মাদক উদ্ধারের অভিযোগে নাইম হোসেনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ওই অভিযোগে তাকে সাময়িক বরখাস্ত করে বিভাগীয় মামলা করা হয়। মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ সুপার শাহাব উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অপরাধীর একমাত্র পরিচয় সে অপরাধী। পুলিশের সদস্য হয়েছে বলে অপরাধ করেও ধরাছোঁয়ার বাইরে থাকবে এটা কখনোই হবে না। মাদকের বিরুদ্ধে যেখানে আমরা জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি সেখানে একজন পুলিশ সদস্য কাছে থেকে মাদক উদ্ধার হয়েছে এটা লজ্জাজনক।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতভর কনস্টেবল নাইমকে জিজ্ঞাসাবাদ করে আরও কিছু তথ্য উদ্ধারের চেষ্টা করা হয়েছে। শুক্রবার তাকে পাবনা জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড