• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই বোনের রহস্যজনক মৃত্যু, বাবা ও সৎ মা আটক

  সারাদেশ ডেস্ক

০৬ নভেম্বর ২০২০, ২২:১০
আটক
ছবি : প্রতীকী

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় রহস্যজনক মৃত্যু হয়েছে দুই বোনের। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই বোনের বাবা ও সৎ মাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৬ নভেম্বর) সকালে উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের পাঁচালিয়া গ্রামে এ রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত দুইজন হচ্ছেন- পাঁচালিয়া গ্রামের মো. শুকুর মৃধার মেয়ে সোয়া মনি (৯) ও তোয়া মনি (৭) । সোয়া মনি ৩নং রামভদ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। আর তোয়া মনি একই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। এ ঘটনায় নিহতদের বাবা মো. শুকুর মৃধা (৪২) ও সৎমা সূর্যমনিকে (২৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ভেদরগঞ্জ থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার পাঁচালিয়া গ্রামের দুই শিশু অসুস্থ হয়ে পড়ে। অসুস্থ অবস্থায় বাবা শুকুর মৃধা ও স্থানীয় লোকজন তাদের শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে সোয়া ও তোয়ার মৃত্যু হয়।

নিহতদের চাচা সুমন মৃধা বলেন, আমার দুই ভাতিজিকে বিষ পান করিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে বিচার করা হোক।

ভেদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম রশিদুল বারী বলেন, ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালে মর্গে নেয়া হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বলা যাবে- শিশুরা কীভাবে মারা গেল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড