• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় ছাত্রলীগ-কৃষকলীগের দুই নেতাকে কুপিয়ে জখম, গ্রেপ্তার দুই

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

০৫ নভেম্বর ২০২০, ১৭:৩০
ছাত্রলীগ
গ্রেপ্তারকৃত দুই আসামী (ছবি : সংগৃহীত)

চুয়াডাঙ্গায় ছাত্রলীগ ও কৃষকলীগের দুই নেতাকে কুপিয়ে জখমের ঘটনায় ছাত্রলীগ নেতা শাকিল আহমেদ জীমকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোররাতে দামুড়হুদা উপজেলার মোক্তারপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার সহযোগী ইনসানকেও (২৪) গ্রেপ্তার দেখানো হয়েছে।

গ্রেপ্তারকৃত শাকিল আহমেদ জীম চুয়াডাঙ্গা পৌর এলাকার নাজিম উদ্দীনের ছেলে। সে জেলা ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি প্রার্থী।

বৃহস্পতিবার দুপুরে চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান, ছাত্রলীগ ও কৃষকলীগের দুইজনেক কুপিয়ে জখমের মামলার অন্যতম আসামী জীম। ঘটনার পর থেকেই সে পলাতক ছিল। চারদিন পর ভোররাতে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে দুটি ধারালো চাপাতি জব্দ করা হয়। জীমের সহযোগী ইনসানকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে চিহ্নিত কিছু ক্যাডার কোপাকুপির মাধ্যমে তাদের শক্তি জানান দেয়ার চেষ্টা করছে। চুয়াডাঙ্গার শান্তিপূর্ণ পরিবেশ অশান্ত করতে সম্প্রতি কোপাকুপির ঘটনায় মেতেছে কয়েকজন। তাদের এসব সন্ত্রাসীমূলক কর্মকাণ্ড শক্ত হাতে প্রতিহত করা হচ্ছে এবং হবে।

উল্লেখ্য, গত ১ নভেম্বর চুয়াডাঙ্গা সদর হাসপাতালের প্রধান ফটকের সামনে দাড়িয়ে থাকা অবস্থায় ছাত্রলীগ নেতা শোয়েব রিগান ও তার মামা কৃষকলীগ নেতা মহসিন রেজাকে কুপিয়ে জখম করে ১০/১২ জনের একটি গ্রুপ। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। ঘটনার পরদিন আহত মহসিন রেজা বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫/৭ জনকে আসামী করে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড