• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, গ্রেপ্তার ১

  সারাদেশ ডেস্ক

০৫ নভেম্বর ২০২০, ০৯:১২
ছবি : প্রতীকী

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় এক মানসিক প্রতিবন্ধী শিশুকে (১১) ধর্ষণের অভিযোগে দুই সন্তানের জনক কামাল বেপারীকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ নভেম্বর) রাতে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কল্যান্দী’ এলাকার সাহাবউদ্দিন খন্দকারের আম বাগানে এ ঘটনা ঘটে। এরপর বুধবার ধর্ষক কামাল বেপারীকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় ধর্ষিতা শিশুর দিনমজুর বাবা বাদী হয়ে বন্দর থানায় মামলা করেছেন।

গ্রেপ্তার কামাল বেপারী বরিশালের আগৈলঝাড়া উপজেলার উত্তর সিপাশা এলাকার মৃত সেকেন্দার বেপারী ছেলে। তিনি বন্দর উপজেলার কল্যান্দীস্থ সাহাবউদ্দিন খন্দকারের বাড়ির ভাড়াটিয়া।

শিশুটির বাবা দিনমজুর মাছুম মিয়া বলেন, রিকশা চালিয়ে আমার মানসিক প্রতিবন্ধী মেয়েকে নিয়ে জীবনযাপন করে আসছি। গত দেড় বছর আগে কামাল বেপারী আমার মেয়ের সাথে শারীরিক মেলামেশা করে। পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয়ভাবে ঘটনাটি মীমাংসা করা হয়।

এর ধারাবাহিকতায় প্রতিদিনের ন্যায় গত ৩ নভেম্বর মঙ্গলবার সকালে আমার মেয়েকে বোন রেশমা বেগমের কাছে রেখে রিকশা চালাতে বের হই। এই সুযোগে কামাল তাকে পাশের বাগানে ডেকে নিয়ে ধর্ষণ করে। কামাল বেপারীর শাস্তির দাবি জানান তিনি

এ ঘটনায় বন্দর থানা পুলিশের অফিসার ইনর্চাজ ফখরুদ্দীন ভূইয়া জানান, ধর্ষিতার বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। মামলা দায়েরের পর ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটি ডাক্তারি পরীক্ষার পর বিকেলে ২২ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড