• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ কনস্টেবলের পরিবারের বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

০৪ নভেম্বর ২০২০, ১৫:৫১
সম্মেলন
ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন (ছবি : সংগৃহীত)

চট্টগ্রামের চন্দনাইশে উপজেলায় পুলিশ কনস্টেবলের পরিবারের বিরুদ্ধে অন্যায় অত্যাচারের অভিযোগ উঠেছে। অত্যাচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীর পরিবার।

উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের নাথ পাড়ায় এ ঘটনা ঘটছে। এলাকার রনজিত কুমার নাথ ও সুজিত কুমার নাথ দুই ভাইয়ের পরিবারের মধ্যে দীর্ঘদিন যাবত জায়গা জমির বিরোধ চলে আসছে। উভয়ের মধ্যে জায়গা-জমির দখল নিয়ে প্রায় প্রতিদিন কথা কাটাকাটি ঝগড়াঝাঁটি এমনকি দু'পক্ষের মধ্যে কয়েকবার মারামারির ঘটনাও ঘটে গেছে। দুই ভাইয়ের মধ্যে সুজিত কুমার নাথের মেয়ে সুপ্রিয়া দেবী গত বছর পুলিশের চাকরিতে নিয়োগপ্রাপ্ত হন। এরপর থেকে তার প্রভাব খাটিয়ে পরিবারের লোকজন এলাকায় প্রভাব বিস্তারের জন্য কোন না কোন ঘটনায় জড়িয়ে পড়ে বলে অভিযোগ উঠেছে। ইতোমধ্যে রনজিত কুমার নাথের ক্রয়কৃত দুই শতক জায়গা দখল করে ঘর নির্মাণ করা শুরু করেছে সুজিত কুমার নাথ। এর বিরুদ্ধে রনজিত কুমার নাথ আদালতে দুইটি মামলা দায়ের করেন। এ ব্যাপারে রনজিত কুমার নাথ বলেন, মামলা দুইটি তদন্তাধীন থাকা স্বত্বেও সুজিত কুমার নাথ আইনের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে নির্মাণকাজ চালিয়ে যাচ্ছে। এ ব্যাপারে থানায়ও অভিযোগ করা হয়েছে। কনস্টেবল সুপ্রিয়া দেবীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার পারিবারিক বিষয়টি সম্পর্কে আমি অবগত নই।

সুজিত কুমার নাথের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনা অস্বীকার করেন। এ ব্যাপারে অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই মাজহারুলের সাথে যোগাযোগ করা হলে তিনি দুই পরিবারের বিরোধকে কেন্দ্র করে মারামারির কথা স্বীকার করেন এবং বলেন, রনজিত কুমার নাথের দেয়া অভিযোগ তদন্তাধীন আছে। এ ব্যাপারে বুধবার (৪ নভেম্বর) সকালে স্টার বাংলা ২৪ টিভি দক্ষিণ জেলা অফিসে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রনজিত কুমার নাথ। এ সময় উপস্থিত ছিলেন তার সহধর্মিণী প্রতিমা দেবী, ছেলে বিভূতি রঞ্জন নাথ, হরি রঞ্জন নাথ, ছেলের বউ রত্না দেবী ও লাকী দেবী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড