• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রায়পুরায় বিদ্যুৎপৃষ্টে দুই ছাত্র নিহত

  রায়পুরা প্রতিনিধি

০৩ নভেম্বর ২০২০, ১৩:৪৮
বিদ্যুৎ
ছবি : প্রতীকী

নরসিংদীর রায়পুরা পৌরসভার ৬নং ওয়ার্ডের মহিষমারা গ্রামে বিদ্যুৎপৃষ্টে রায়হান মোল্লা (২০) ও দিদার মিয়া (১৭) নামে স্কুল ও কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। নিহত ও আহতরা সবাই একই গ্রামের।

নিহত রায়হান মোল্লা সৌদি প্রবাসী কাজল মোল্লার ছেলে ও রায়পুরা সরকারী কলেজের ১ম বর্ষের ছাত্র এবং দিদার মিয়া দুবাই প্রবাসী আমার উল্লার ছেলে ও সেরাজনগর এমএ পাইল মডেল উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থী।

আহতরা হলেন মৃত ফজলু মিয়ার ছেলে হাছান মিয়া (৩৩), আমিন মিয়ার ছেলে শামীম মিয়া (১৯) ও মুসা মিয়ার ছেলে কারী মিয়া (২০)। আহতদেরকে নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়েছে।

সোমবার দুপুর আনুমানিক দুপুর একটায় পৌর এলাকার মহিষমারা গ্রামে ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নিহতদের স্বজনরা জানান, পৌরসভার ৬নং ওয়ার্ডের মহিষমারা গ্রামে রাস্তার পাশে পৌরসভা কর্তৃক স্থাপিত একটি সোলার স্টিকে সূর্যের আলো কম পড়ায় স্থানীয়দের মতামতের ভিত্তিতে সোলার স্টিক সড়াতে গিয়ে উপরের বিদ্যুতের তারের সাথে স্পর্শ হলে এ দুর্ঘটনা ঘটে। পরে তাদেরকে নিকটস্থ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার দিদার মিয়াকে মৃত ঘোষণা করেন এবং রায়হান মোল্লাকে আশংকাজনক অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে নরসিংদীর সদরে নিয়ে যাওয়ার পথে রায়হানের মৃত্যু হয় বলে খবর পাওয়া গেছে।

এ ব্যাপারে রায়পুরা থানার সেকেন্ড অফিসার এস আই দেব দুলাল বলেন, স্থানীয় কাউন্সিলর দুইজন নিহতের ঘটনা আমাকে জানিয়েছেন। বিষয়টি সরজমিনে জানতে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড