• মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিরোজপুরে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম কমানোর দাবিতে বিক্ষোভ

  পিরোজপুর প্রতিনিধি

০৩ নভেম্বর ২০২০, ১৩:৩৯
বিক্ষোভ
ছবি : দৈনিক অধিকার

পিরোজপুরে শাক-সবজি, চাল, ডাল ও তেলসহ সকল নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমানোর দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করছে ছাত্র ইউনিয়ন ।

মঙ্গলবার (৩ নভেম্বর) সকালে পিরোজপুর শহরের টাউন ক্লাবের সামনে এ কর্মসূচির আয়োজন করে জেলা ছাত্র ইউনিয়ন।

এ সময় মানববন্ধনে বক্তারা বলেন, দেশে যে হারে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বেড়েছে তা গরীব মেহনতি মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে। সরকার অবিলম্বে অসাধু ব্যবসায়ীদের লাগাম টেনে ধরতে না পারলে অনেক গরিব অসহায় মানুষের না খেয়ে মারার অবস্থা তৈরি হবে।

বর্তমান বাজারের খাদ্যদ্রব্যের দাম বৃদ্ধির কারণে অনেক নিন্ম মধ্যবিত্ত পরিবারের বেহাল অবস্থা। তাই দ্রুত বাজার নিয়ন্ত্রণে এনে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে পণ্যের দাম নিশ্চিত করতে সরকার ব্যর্থ হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন ছাত্র সংগঠনটির নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি ইমন চৌধুরী, সাধারণ সম্পাদক আব্বাস তালুকদার, দপ্তর সম্পাদক আবির হাসান, শিক্ষা ও গবেষণা সম্পাদক নাজমিন তুলি, সদর শাখার সাংস্কৃতিক সম্পাদক এস আই রানাসহ আরও অনেকে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড