• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়ার জেরে গৃহবধূকে হত্যা : বিচারের দাবিতে সড়ক অবরোধ

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

০১ নভেম্বর ২০২০, ১৭:২৯
সড়ক অবরোধ করেছে এলাকাবাসি (ছবি : দৈনিক অধিকার)

পাবনার ঈশ্বরদী উপজেলায় ঐশি খাতুন নামে এক গৃহবধূকে হত্যার সুষ্ঠু তদন্ত ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে গ্রামবাসী ও স্বজনরা।

রবিবার (১ নভেম্বর) দুপুরে উপজেলার সাহাপুর ইউনিয়নের বাঁশেরবাদা এলাকার অঞ্চলিক সড়কে এ সব কর্মসূচি পালিত হয়। এতে অংশ নেন নিহতদের স্বজনরাসহ গ্রামের নারী-পুরুষ ও স্থানীয় জনপ্রতিনিধি। পরকীয়ায় আসক্ত স্বামী জাহিদ হাসান মানিব্যাগে প্রেমিকার ছবি রেখেছিলেন। এর প্রতিবাদ করেন স্ত্রী ঐশি। এ ঘটনার সূত্র ধরে সৃষ্ট কলহে শনিবার (৩১ অক্টোবর) দিবাগত রাতে তাকে পিটিয়ে মেরে ফেলেন স্বামী জাহিদ। পরে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টাও করেন জাহিদ ও তার পরিবার।

পরে রবিবার সকালে ঐশির মা জাহিদ ও তার পরিবারের কয়েকজন সদস্যের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। ঐশির ৮ মাস বয়সী একটি সন্তান রয়েছে। নিহত ঐশি ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের চর-আওতাপাড়া গ্রামের মাহাবুল আলমের মেয়ে।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে এলাকাবাসী জানান, স্বামী পরকীয়ায় আসক্ত এ নিয়ে তাদের মধ্যে কলহ লেগেই থাকত। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য ঐশিকে শারীরিকভাবে নির্যাতন করতেন জাহিদ।

ঐশির মা সাহানারা বেগম বলেন, যারা আমার মেয়েকে মেরেছে তাদের ফাঁসি চাই।

সাহাপুর ইউপি চেয়ারম্যান মতলেবুর রহমান মিনহাজ ফকির বলেন, তারা গ্রামবাসী মিলে পরিবারটির পাশে দাঁড়িয়েছেন। তারা সবাই চান, এর একটা তদন্ত সাপেক্ষে দ্রুত বিচার হোক।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসির উদ্দিন বলেন, তাদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে। বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড