• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাগুরায় বন্ধুকে কুপিয়ে মারল বন্ধু

  সারাদেশ ডেস্ক

০১ নভেম্বর ২০২০, ১৪:০১
ছবি : প্রতীকী

মাগুরায় এক বন্ধুর হাতে খুন হয়েছেন আরেক বন্ধু। রবিবার (১ নভেম্বর) সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের সাচআনী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মাসুদ মোল্যা (৩০) ওই গ্রামের দাউদ মোল্যার ছেলে।

নিহতের বাবা দাউদ মোল্যা জানান, একই গ্রামের আবুল কালাম মোল্যার ছেলে কাজল একটি দেশীয় ধারালো অস্ত্র নিয়ে বাড়িতে এসে মাসুদকে অতর্কিত কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় বাড়ির অন্যান্য লোকজন এসে তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত্য ঘোষণা করেন।

তিনি আরও বলেন, তার ছেলে মাসুদ মোল্যা ও অভিযুক্ত কাজল একে অপরের বন্ধু ছিল। কিন্তু কী কারণে আজ হঠাৎ করে বাড়ির ওপর এসে কাজল তার ছেলেকে খুন করল তা তিনি বুঝে উঠতে পারছেন না।

হাজরাপুর ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন বলেন, অভিযুক্ত কাজল একজন মাদকসেবী। সে নিয়মিত মাদক সেবনসহ এলাকায় গরু চুরি ও বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও জানান এ জনপ্রতিনিধি।

মাগুরা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পারভেজ বলেন, মরদেহ মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের মর্গে আনা হয়েছে। ময়না তদন্ত শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও নিশ্চিত করেছেন পুলিশের এ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড