• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

জৌকুড়া-পাবনা নৌরুটে ফেরি বন্ধ, বিপাকে যাত্রীরা

  সারাদেশ ডেস্ক

৩০ অক্টোবর ২০২০, ১৩:০৫
ফেরি চলাচল বন্ধ
ফেরি চলাচল বন্ধ (ছবি : সংগৃহীত)

দেশের দক্ষিণাঞ্চলের জেলাগুলোর সঙ্গে উত্তরাঞ্চলের জেলাগুলোর যোগাযোগের অন্যতম মাধ্যম রাজবাড়ীর জৌকুড়া-পাবনার নাজিরগঞ্জ নৌরুটের ফেরি চলাচল বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। এতে করে এ পথ দিয়ে চলাচলকারী পাবনা, সিরাজগঞ্জ ও বগুড়া জেলার মানুষের দুর্ভোগ পোহাতে হচ্ছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাজবাড়ীর সড়ক ও জনপদ বিভাগের পক্ষ থেকে নোটিশ দিয়ে ফেরি চলাচল বন্ধ করা হয়।

এতে বলা হয়েছে, পদ্মা নদীতে দ্রুত পানি কমে যাওয়ায় নাব্যতা সংকটের কারণে রাজবাড়ী সড়ক বিভাগাধীন জৌকুড়া-নাজিরগঞ্জ ফেরি রুটের ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। ফলে জৌকুড়া নাজিরগঞ্জ প্রান্তের ফেরিঘাট চলাচলের উপযোগী স্থানে স্থানান্তরের কাজ সম্পাদনের লক্ষে আগামী ৩ নভেম্বর পর্যন্ত জৌকুড়া-নাজিরগঞ্জ ফেরীরুটের ফেরী চলাচল বন্ধ থাকবে।

এ ব্যাপারে রাজবাড়ী সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী কেবিএম সাদ্দাম হোসেন বলেন, জৌকুড়া-পাবনা নৌরুটে ফেরি চলাচল বন্ধ থাকায় এ পথ দিয়ে চলাচলকারী পাবনা, সিরাজগঞ্জ ও বগুড়া জেলার মানুষের কিছুটা হলেও অসুবিধা হবে। তাই সাময়িক অসুবিধাটা মেনে নিতে সবাইকে অনুরোধ জানান এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড