• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মা-বাবাসহ শিশুর লাশ উদ্ধার, হত্যার স্বীকারোক্তি আপন ভাইয়ের

  সারাদেশ ডেস্ক

৩০ অক্টোবর ২০২০, ১১:০৮
লাশ উদ্ধার
মাটি খুঁড়ে বাবা-মা ও ছেলের লাশ উদ্ধার করা হয় (ছবি : সংগৃহীত)

কিশোরগঞ্জে নিজ বাড়ির পাশ থেকে মাটি খুঁড়ে বাবা-মা ও ছেলের লাশ উদ্ধারের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩০ অক্টোবর) পুলিশি জিজ্ঞাসাবাদে ভাই-ভাবিসহ তাদের শিশু সন্তানকে হত্যার কথা স্বীকার করে আসাদের ছোট ভাই দীন ইসলাম।

এর আগে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে জেলার কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামষাইট কান্দাপাড়া গ্রামের নিজ বাড়ি সংলগ্ন বাঁশঝাড় থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- ওই গ্রামের আসাদ মিয়া (৫৫), তার স্ত্রী পারভীন আক্তার (৪২) ও শিশুপুত্র লিয়ন (৭)।

পুলিশ জানায়, বুধবার রাত থেকে ওই গ্রামের বাড়ি থেকে রহস্যময়ভাবে নিখোঁজ হয়ে যায় তারা তিনজন। ওই রাতেই তাদের মেঝ ছেলে মোফাজ্জল এ ঘটনা কটিয়াদী মডেল থানা পুলিশকে জানায়। পরে বৃহস্পতিবার সন্ধ্যার পর ওই বাঁশঝাড়ে নতুন মাটি দেখে সন্দেহ হয় ঢাকা থেকে বাড়ি ফেরা বড় ছেলে তোফাজ্জলের।

পরে খবর পেয়ে কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। এ সময় একই গর্ত থেকে নিখোঁজ ওই তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন : দাগনভূঞায় বাসের সঙ্গে সিএনজির সংঘর্ষে নিহত ২

এ ব্যাপারে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ জানান, ইতোমধ্যেই চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তারা হলেন- আসাদের ভাই দীন ইসলাম, দুই বোন নাজমা ও তাসলিমা এবং তাসলিমার স্বামী ফজলু মিয়া।

হত্যার স্বীকারোক্তির বিষয়টি নিশ্চিত করে কটিয়াদী থানার ওসি এম এ জলিল জানান, পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভাই-ভাবি ও তাদের সন্তানকে হত্যার কথা স্বীকার করেছে নিহত আসাদের ছোট ভাই দ্বীন ইসলাম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড