• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশুকে যৌন হয়রানীর অভিযোগে হেলপার আটক

  সোনারগাঁ প্রতিনিধি,নারায়ণগঞ্জ

২৯ অক্টোবর ২০২০, ২২:২৭
নারায়ণগঞ্জ
গ্রেপ্তারকৃত হেলপার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকা থেকে শিশু যাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে মো.মিলন মিয়া নামের এক বাস হেলপারকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) ৯৯৯ এর ফোন পেয়ে সোনারগাঁ থানা পুলিশ বাসসহ হেলপারকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় শিশুটির মা উল্লেখ করেন, বৃহস্পতিবার সকালে তিনি তার এগার বছর বয়সী মেয়ে ও ছেলেকে নিয়ে ভোর ৫টার দিকে ঢাকা মেট্রো ব- ১৪-১৩৮৬ যাত্রীবাহী বাসে হাজীগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। বাসে উঠে তিনি তার ছেলেকে নিয়ে একটি সিটে ও মেয়েকে পাশের আরেকটি সিটে বসতে দেন। পথের মধ্যে তারা সকলেই ঘুমিয়ে পড়েন।

সকাল ৯টার দিকে কাঁচপুর মেট্রো সিএনজি পাম্পের সামনে এসে বাসটি পৌঁছালে যাত্রীদের চেঁচামেচিতে তার ঘুম ভেঙ্গে যায় যৌন নির্যাতনের শিকার শিশুর মায়ের। ঘুম ভেঙ্গে শুনতে পান বাসের হেলপার মিলন মিয়া তার ঘুমন্ত মেয়ের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে নানান ভাবে যৌন হয়রানী করছে। এ সময় যাত্রীদের চেষ্টায় ৯৯৯ নাম্বারে ফোন দিলে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল থেকে হেলপার মিলন ও বাসটিকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে বৃহস্পতিবার সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত বাস হেলপারকে আটক করা হয়েছে। আটক বাস হেলপারকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড