• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় নিখোঁজের ২০ ঘণ্টায়ও উদ্ধার হয়নি শিশু তানহা

  খোকসা প্রতিনিধি

২৯ অক্টোবর ২০২০, ১৮:০৬
ডুবুরী
উদ্ধার অভিযান চালাচ্ছে ডুবুরী দল (ছবি : সংগৃহীত)

কুষ্টিয়ার খোকসায় তৃতীয় শ্রেণির তানহা নামের এক শিশু ছাত্রী নিখোঁজ হয়েছেন। নিখোঁজের ২০ ঘণ্টা অতিবাহিত হলেও উদ্ধার হয়নি শিশু তানহা।

পরিবার ও স্থানীয়রা জানান, বুধবার (২৮ অক্টোবর) সকালে কমলাপুর রুমী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিশু শিক্ষার্থী তানহা (১০) মায়ের সাথে ঘরে কাজ করছিল। শিশুটিকে তার বই খাতার মধ্যে পাওয়া আরবি লেখা কয়েকটি নষ্ট পৃষ্ঠা বাড়ির সাথের গড়াই নদীতে ফেলেতে পাঠান মা শাপলা খাতুন। সেই ছেড়া কাগজ ফেলার উদ্দেশ্যে বাড়ি থেকে বেড় হয় ওই ছাত্রী। কিন্তু দুপুর পর্যন্ত শিশুটি ফিরে না আসায় খোঁজাখুঁজি শুরু করা হয়। অবশেষে গ্রামের মসজিদের মাইকে শিশু তানহা নিখোঁজের খবরটি প্রচার করা হয়।

এক পর্যায়ে সবার দৃষ্টি যায় গড়াই নদী দিকে। স্থানীয় ভাবে নদীতে জাল ফেলে নিখোঁজ শিশুর সন্ধান করা হয়। সব প্রচেষ্টা ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসের খোকসা ইউনিটে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে গিয়ে তাদের ডুবুরী দল উদ্ধার অভিযান শুরু করে।

খোকসা ফায়ার স্টেশন অফিসার ইন্দ্রো প্রসাদ দাস জানান, নদীতে শিশু নিখোঁজের খবর পেয়ে তার ঘটনাস্থলে গিয়েছিলেন। খুলনা থেকে ৫ সদস্যের ডুবুরীদল উদ্ধার কাজ চালাচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড