• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সালিশে চেয়ারম্যানের নাক ফাটিয়ে দিল চা বিক্রেতা

  লালমনিরহাট প্রতিনিধি

২৯ অক্টোবর ২০২০, ১০:৪০
চা বিক্রেতার দোকান পুড়িয়ে দিচ্ছে চেয়ারম্যানের সমর্থকরা (ছবি : দৈনিক অধিকার)

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেরকে ঘুষি মেরে নাক ফাটিয়ে দিয়েছে চা বিক্রেতা নেছার উদ্দিন। তার কিছুক্ষণ পরেই চায়ের দোকানটি পুড়িয়ে দিয়েছে চেয়ারম্যানের সমর্থকেরা। নেছার উদ্দিন মৌজা শাখাতি এলাকার মৃত ছকমল হোসেনের ছেলে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দীর্ঘদিন থেকে নেছার উদ্দিনের সঙ্গে তার সহোদর ভাই ইয়াকুব আলীর জমি নিয়ে বিরোধ চলছিল। এ ঘটনায় ইয়াকুব আলী মদাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে লিখিত অভিযোগ করেন। ইউপি চেয়ারম্যান ওই বিষয়ে সালিশ বৈঠকের মাধ্যমে ১ লাখ ২০ হাজার টাকায় সমাধান করে দেন।

বুধবার সেই টাকা পরিশোধের কথা ছিল। কিন্তু নেছার উদ্দিন টাকা দেননি। দুপুরে উভয়কে ডেকে আবার সালিশ বৈঠকে বসেন চেয়ারম্যান। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে নেছার উদ্দিনসহ তার লোকজন চেয়ারম্যানকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে। এতে চেয়ারম্যানের নাক ফেটে রক্ত ঝড়তে থাকে। উপস্থিত ইউপি সদস্য ও অন্যরা চেয়ারম্যানকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনার খবর পেয়ে বিকালে চেয়ারম্যানের সমর্থকরা ঘটনাস্থলে গিয়ে ওই চা বিক্রেতা ব্যবসায়ী নেছার উদ্দিনের দোকান পুড়িয়ে দেয়া এবং বিচারের দাবিতে বিক্ষোভ প্রদর্শন করতে থাকে। খবর পেয়ে পরে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল হাসান ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

অফিসার ইনচার্জ ওসি আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন, মদাতী ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য আমিনুল হক মোহন বাদী হয়ে নেছার উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় নেছার উদ্দিনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে লালমনিরহাট আদালতে উপস্থাপন করা হবে। মামলার অপর আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড