• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেড়াতে এসে লাশ হলো স্কুল ছাত্র

  বরিশাল প্রতিনিধি

২৬ অক্টোবর ২০২০, ১৮:৩০
গৌরনদী
ফাইল ফটো

বরিশালের গৌরনদীতে নানা বাড়ি বেড়াতে এসে পালরদী নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে সজীব শেখ (৬) নামের এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার বড় কসবা এলাকার নদী থেকে ভাসমান অবস্থায় ওই স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়। সজীব গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার তিহাটি গ্রামের ফরিদ শেখের পুত্র।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, কোটালীপাড়া উপজেলার তিহাটি গ্রামের শিশু শ্রেণীর ছাত্র সজীব শেখ (৬) তার মায়ের সঙ্গে গত বৃহস্পতিবার গৌরনদী পৌরসভার টরকীরচর এলাকায় নানা খাদেম আলী খন্দকারের বাড়িতে বেড়াতে আসে। স্কুলছাত্র সজীব শেখ সাঁতার কাটতে জানত না।

সোমবার দুপুরে সজীব নানা বাড়ি সংলগ্ন পালরদী নদীতে গোসল করতে নামে। এ সময় নদীর পানির তোড়ে সে ভেসে গিয়ে পানিতে ডুবে যায়। অনেক খোঁজাখুজি করে ১ কিলোমিটার দক্ষিণে বড় কসবা এলাকার পালরদী নদী থেকে ভাসমান মুমূর্ষু অবস্থায় সজীবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, খবর পেয়ে এসআই মো. কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে বিকালে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সজীবের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়েরে হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড