• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় ট্রাকের নিচে চাপাপড়ে নারীর মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২৬ অক্টোবর ২০২০, ০৯:১৭
ছবি : প্রতীকী

স্বামী শুকুর আলীর সঙ্গে বাড়িতে ফিরছিলেন নিহারা খাতুন (৪০)। রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় চলন্ত একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান নিহারা। চোখের সামনে স্ত্রীকে হারিয়ে পাগলপ্রায় শুকুর আলী।

রবিবার (২৫ অক্টোবর) রাত ৮টার দিকে চাটমোহর-মান্নানগর সড়কের সাহেব বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত নিহারা খাতুনের বাবার বাড়ি উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া বিশিপাড়া গ্রামে।

জানা গেছে, সাহেব বাজার এলাকা থেকে দোকান বন্ধ করে রাস্তার একপাশ ধরে বাড়ি ফিরছিলেন চা বিক্রেতা শুকুর আলী ও তার স্ত্রী নিহারা খাতুন। এ সময় পাবনা থেকে পঞ্চগড়গামী একটি চাল, ডাল, আটাবোঝাই একটি ট্রাক (পাবনা-ট ১১-০৩৯৬) সাহেব বাজার এলাকায় পৌঁছামাত্র চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে নিহারা খাতুন ওই ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

তবে প্রাণে বেঁচে যান স্বামী শুকুর আলী। খবর পেয়ে চাটমোহর ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাস্থলে পৌঁছে নিহারা খাতুনের লাশ উদ্ধার করেন। এ ঘটনার পরই পালিয়ে যায় ট্রাকের চালক ও হেলপার। পুলিশ ট্রাকটি জব্দ করেছে।

চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড