• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেঘনা নদীতে ইউএনওর ওপর হামলার চেষ্টা 

  সোনারগাঁ প্রতিনিধি

২৫ অক্টোবর ২০২০, ২২:৫৪
করোনা
ছবি : সংগৃহীত

সোনারগাঁয়ের মেঘনা নদীর চরকিশোরগঞ্জ এলাকায় মা ইলিশ সংরক্ষণ অভিযানে সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. আতিকুল ইসলামের ওপর হামলার চেষ্টা চালিয়েছে আটক জেলের স্বজনরা।

রবিবার ( ২৫ অক্টোবর) এ ঘটনা ঘটে। অভিযানের সময় উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা জেসমিন বেগম ও সোনারগাঁও থানা পুলিশের কয়েকজন সদস্য।

জানা যায়, মেঘনা নদীতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ ধরার অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তিন জেলেকে আটক করে এক সপ্তাহ করে কারাদণ্ড প্রদানসহ পাঁচ লাখ মিটার কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে নষ্ট করা হয়।

এ ঘটনায় ওই এলাকার জেলে ও তাদের পরিবারে সদস্যরা ক্ষুব্ধ হয়ে অভিযান পরিচালনাকারী দলের উপর টেঁটা বল্লম নিয়ে আক্রমনের চেষ্টা চালায়। এছাড়াও আটক তিন জেলেকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করে।

সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. আতিকুল ইসলাম বলেন, অভিযানের এক পর্যায়ে এলাকার নারী-পুরুষ একত্রিত হয়ে নৌকা যোগে টেঁটা বল্লম নিয়ে আমাদের উপর আক্রমনের চেষ্টা করে। নিরাপদ দূরত্বে সরে আসায় হতাহতের ঘটনা ঘটেনি।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড