• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে ছিনতাইকারীর ছুড়িতে ছয়জন আহত, আটক ৪

  জামালপুর প্রতিনিধি

২৫ অক্টোবর ২০২০, ২০:৫৭
জামালপুর
আহতরা

জামালপুরে ছিনতাইকারীর ছুড়ির আঘাতে ছয়জন আহত হয়েছে। শনিবার গভীর রাতে শহরের বিভিন্ন স্থানে ছিনতাইয়ের এসব ঘটনা ঘটে। এই ঘটনায় চারজনকে আটক করে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সালেমুজ্জামান জানান, শনিবার রাতে শহরের বিভিন্ন স্থানে ছিনতাইয়ের ঘটনা ঘটে। এতে পৌর এলাকার কাজীর আখ গ্রামের মৃত ময়দান আলীর ছেলে তরকারি ব্যবসায়ী আনিস (৪০) কে শহরের ফায়ার সার্ভিসের সামনে, পাথালিয়া গ্রামের মৃত আলতাফ আলীর ছেলে অটোচালক আব্দুল মজিদ (৪৫) কে আইন কলেজের সামনে, মৃত আমজাদ হোসেনের ছেলে রিক্সচালক রঞ্জু (৩৫) কে শেখ হাসিনা মেডিকেল কলেজের সামনে ছিনতাইকালে ছুরিকাঘাত করা হয়। বুকে, পিঠে ও হাতে গুরুতর জখম হওয়ায় তারা আহত অবস্থায় জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ওই তিনটি ঘটনা ছাড়াও বিভিন্ন স্থানে ছিনতাইকারীর কবলে আরও তিনজন আহত হয়েছে। তাদের মধ্যে ফরহাদ আলী ও সুইটের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদের ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে এবং আহত সোহাগকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানায় পুলিশ।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান আরও জানান, ছিনতাইকালে ছুরিকাঘাতের ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হল- শহরের শেখের ভিটা এলাকার জহিরুল হকের ছেলে নুরে আলম সিদ্দিকী (১৯), পাথালিয়া এলাকার নুরুন নবীর ছেলে মোহাইমিনুল ইসলাম সজিব (২০), পাথালিয়া পশ্চিম পাড়া এলাকার আশরাফুলের ছেলে আরিফিন ইসলাম (১৮) ও বগাবাইদ এলাকার মৃত খন্দকার সাইফুলের ছেলে খন্দকার ফাহিম (১৮)।

আসামীদের কাছ থেকে তিন হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড