• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় বালুর খোলা বন্ধের দাবিতে মানববন্ধন

  ভোলা প্রতিনিধি

২৫ অক্টোবর ২০২০, ১৩:২৪
মানববন্ধনে অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

ভোলা সদর উপজেলা বাপ্তা ৪নং ওয়ার্ড দিঘীরপার হতে ৬নং ওয়ার্ড বাবুল মোল্লা ব্রিজ পর্যন্ত রাস্তার দু-পাশের বালুর খোলা বন্ধ ও ভোর থেকে গভীর রাত পর্যন্ত ট্রাকে করে বালু পরিবহনের কারণে ধুলো-বালি কবল থেকে রক্ষা পাওয়ার জন্য মানববন্ধন করেছে এলাকার সর্বস্তরের মানুষ।

রবিবার (২৫ অক্টোবর) সকালে জেলা প্রশাসকে কার্যালয়ের সামনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসক কাছে বালুর খোলা বন্ধের দাবিতে স্বারক লিপি প্রদান করেন। বাপ্তা শেখ রাসেল স্মৃতি সংঘ উদ্যোগে আয়োজিত এই মানববন্ধনে অংশ গ্রহণ করে ৪ ও ৫ নং ওর্য়াডের জনগনের।

এ সময় উপস্থিত ছিলেন- বাপ্তা শেখ রাসেল স্মৃতি সংঘর সদস্য আব্দুল্লাহ আল নোমান, মো. সবুজ, আবু রাসেল, খোকন, রাজ্জাক, জোবায়ের আরও অনেকে।

মানববন্ধনে বক্তারা বলেন, বাপ্তা ৪নং ওয়ার্ড দিঘীরপার হতে ৬নং ওয়ার্ড বাবুল মোল্লা ব্রিজ পর্যন্ত রাস্তার দু-পাশের বালু রাখা এবং ভোর থেকে গভীর রাত পর্যন্ত বালু পরিবহনের ফলে ধুলো-বালির কারণে স্কুল কলেজের ছাত্র-ছাত্রীসহ সাধারণ মানুষকে দুর্ভোগ পোহাতে হচ্ছে। তারা শ্বাসকষ্ট জানিত বিভিন্ন রোগেও আক্রান্ত হচ্ছে। অতিদ্রুত বালু রাখা ও পরিবহন বন্ধ করা না হলে ভবিষ্যতে আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে। জন গুরুত্বপূর্ণ এই সমস্যার স্থায়ী সমাধানে বাপ্তা শেখ রাসেল স্মৃতি সংঘরের পক্ষ থেকে প্রশাসনের সর্বস্তরের সহায়তা কামনা করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড