• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেপ্তার

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

২৪ অক্টোবর ২০২০, ২০:২৬
ফতুল্লা
গ্রেফতারকৃত শুভ

বিভিন্ন মানুষের বাসা বাড়িতে কাজ করে কিশোরী (১৭)। মুসলিম হয়েও সনাতন ধর্মের শুভ হালাদার নামের এক যুবকের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার প্রেমিকের দ্বারা ধর্ষণের শিকারও হয়েছে কিশোরী। শেষ পর্যন্ত বিয়ে করতে না চাওয়ার প্রতারক প্রেমিক শুভ’র বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ঐ কিশোরী।

শুক্রবার (২৩ অক্টোবর) রাতে কিশোরীর অভিযোগের প্রেক্ষিতে নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানা পুলিশ অভিযুক্ত শুভ কুমার হাওলাদারকে গ্রেপ্তার করে। শনিবার (২৪ অক্টোবর) দুপুরের দিকে কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

শুভ ফতুল্লার পাকিস্তান খাদঁ এলাকার গোপাল চন্দ্র হাওলাদারের ছেলে বলে জানা গেছে।

এব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো.আসলাম হোসেন বলেন, শুক্রবার রাতে কিশোরী থানায় একটি লিখিত অভিযোগ দেয়ার পরেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

ভুক্তভোগী কিশোরী জানান, তিনি বিভিন্ন বাসা বাড়িতে কাজ করেন। বিভিন্ন সময় রাস্তায় চলা ফেরার সময় শুভ তাকে প্রেমের প্রস্তাব দিতো। এক সময় শুভর সাথে তার প্রেমের সম্পর্ক হয়ে যায়। এরপর সে জানতে পারেন শুভ সনাতন ধর্মের। এতে প্রেম থেকে বিরত হয়েছিল সে। তবে শুভ তাকে জানিয়েছিল সে ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ে করবে। বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৩মাসে তাকে একাধিকবার তাকে ধর্ষণ করেছে প্রেমিক। পরবর্তী সময়ে প্রেমিক তাকে বিয়ে করতে গড়িসমি শুরু করলে তিনি থানায় একটি অভিযোগ করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড